সুকেশের সাথে একাধিকবার হোটেলে রাত কাটিয়েছিলেন জ্যাকলিন! বেড়িয়ে এল চাঞ্চল্যকর খবর

303
- Advertisement -

জ্যাকলিনের সাথে ঘনিষ্ঠ সুকেশ

সুকেশ চন্দ্রশেখরের সাথে নাম জড়িয়ে যাওয়ায় ফেঁসেছেন বলিউডের দুই নামজাদা অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এবং নোরা ফতেহি। বলিউড মানেই সেখানে টাকা এবং গ্ল্যামারের ছড়াছড়ি আর সেই সাথে পাল্লা দিয়ে চলে নানা ধরনের জালিয়াতিও। যেমন সম্প্রতি সুকেশ চন্দ্রশেখরের সাথে নাম জড়িয়ে গেছে শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ এবং নোরা ফতেহির। দুজনের সাথেই কথা বলেছে ইডির আধিকারিকরা।

- Advertisement -

সুকেশ চন্দ্রশেখর এক আজব ব্যক্তিত্ব। বারবার তিনি প্রতারণা করেছেন এবং তার জন্য ধরা পড়েছেন কিন্তু সেখানেও তার শিক্ষা হয়নি। ছাড়া পেয়েই নতুন করে প্রতারণার পরিকল্পনা করেছেন তিনি। বহুদিন থেকেই এই কাজে সিদ্ধহস্ত তিনি। তবে এবার শিল্পপতি শিবেন্দ্র সিংহের স্ত্রী অদিতি সিংহকে বোকা বানিয়ে ২০০ কোটি টাকা হাতানোর অভিযোগ উঠেছে সুকেশের বিরুদ্ধে। এর আগে দক্ষিণ ভারতের রাজনীতিবিদ টি টি ভি দিনকরণকেও বোকা বানিয়ে ৫০ কোটি টাকা নিয়েছিলেন সুকেশ।

তবে সম্প্রতি তার শখ হয়েছিল বলিউডের নায়িকাদের মন জয় করার। আর সেই উদ্দেশ্যেই জ্যাকলিন ফার্নান্দেজকে ৫২ লক্ষ টাকা দামের একটি ঘোড়াও উপহার দিয়েছিলেন সুকেশ। এ ছাড়া উপহারের তালিকায় ছিল কাচের দামি বাসনও। জ্যাকলিনকে সব মিলিয়ে কম করে ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ। ৯ টি বিড়ার ছানা দিয়েছেন যার এক একটির মূল্য ১০ লক্ষ টাকার কাছাকাছি। তবে এর থেকেও যেটি নিয়ে বেশি কথা হচ্ছে সেটি হল জ্যাকলিনের সাথে সুকেশের একাধিক ছবি ভাইরাল হয়ে গেছে যেখানে দুজনকে বেশ ঘনিষ্ঠভাবে দেখা গেছে। শোনা যাচ্ছে একাধিকবার দুজনে একই হোটেলে রাতও কাটিয়েছেন।

অন্যদিকে নোরা ফতেহিকে দামি বিএমডব্লিউ এর পাশাপাশি দিয়েছিলেন দামই আইফোন। এছাড়াও আরো কিছু অভিনেত্রীকে এমন উপহার দিয়েছিলেন সুকেশ যা নিয়ে তদন্ত শুরু করেছে ইডি।

আরোও পড়ুন :