৪০ বছর বয়স পেড়িয়ে গেল মিঠাই-সিদ্ধার্থর! তাহলে কি শেষ হতে চলেছে ‘মিঠাই’?


বর্তমান বাংলা মেগা সিরিয়ালের সাম্রাজ্যে বহুদিন ধরেই একচেটিয়া রাজত্ব করে আসছে ‘মিঠাই’। উচ্ছেবাবুর সাথে মিঠাই রাণির প্রেম এখন চেটেপুটে উপভোগ করছে দর্শক। সম্প্রতি মিরিকে হানিমুনে গেছিল মিঠাই পরিবার সেখানে চাবাগানে দাঁড়িয়ে মিঠাইকে ‘আই লাভ ইউ’ বলেছে সিদ্ধার্থ। অবশেষে স্বপ্ন সত্যি হয়েছে মিঠাইয়ের। এই পর্বের জন্য দর্শকরাও অনেকদিন ধরে অপেক্ষা করছিল।

- Advertisement -

এরপর বাড়ি এসে পরিবারের সকলের সামনে ফের একবার মিঠাইকে ভালোবাসার কথা জানিয়েছে উচ্ছেবাবু সিদ্ধার্থ এবং সেই সাথে দাদু, ঠাম্মির মত সেও মিঠাইয়ের সাথে বৃদ্ধ হতে চায় বলে স্বীকার করেছে। এই গোটা পর্বে দর্শকরাও সমানভাবে উপভোগ করেছে। টিআরপি রেটিংএ আগের থেকে কিছুটা নেমে আসলেও এখনও সিরিয়ালের প্রতি ভালোবাসায় দর্শকদের বিন্দুমাত্র ভাঁটা পড়েনি।

তবে এবার জিবাংলার অফিসিয়াল পেজ থেকে এমন একটি ছবি শেয়ার করা হল যা দর্শকদের মাথাব্যথার কারণ হতে পারে। সম্প্রতি যে ছবিটি শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে বয়স বেড়ে গেছে মিঠাই এবং সিদ্ধার্থর। তাহলে কি বুড়িয়ে গেল দুজন? এবার কি তবে শেষের পথে সিরিয়াল? ছবির ক্যাপশনে লেখা, ‘মিঠাই – সিদ্ধার্থের বয়স ৪০ বছর পেরিয়ে গেলো নাকি? আসছে “মিঠাই আর সিদ্ধার্থ”, নতুন চমক নিয়ে.!!’

এমনিতেই সিরিয়ালে চরিত্রদের বয়স বাড়িয়ে দেওয়া এমন কোন বড় বিষয় নয়। এর আগেও একাধিকবার এরকম বহু সিরিয়ালে হয়েছে এবং তারপর ধীরে ধীরে শেষ হয়ে গেছে সিরিয়াল। এমনটা কি হতে চলেছে ‘মিঠাই’এর ক্ষেত্রেও? সেটা জানতেই এখন উদগ্রীব রয়েছে দর্শকরা।

আরোও পড়ুন :