ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ নিয়ে বড়ো আপডেট দিল ভারতীয় রেল

54
- Advertisement -

ভারতীয় রেল
করোনা অতিমারির কবলে পড়ে দেশের অর্থনৈতিক অবস্থা এখন যথেষ্ঠ শোচনীয় । নতুন চাকরি পাওয়া যেমন দুষ্কর , তেমনি চাকরি হারিয়েছেন বহু চাকরিজীবী । এই মুহূর্তে চাকরির বাজারে চলছে মন্দা । তবে এর মধ্যেই সুখবর শোনাল ভারতীয় রইল কর্তৃপক্ষ ।

- Advertisement -

ভারতীয় রেল এদিন বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে যে তারা তাদের দক্ষিণ – পূর্ব শাখায় ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করতে চলেছে । যদিও কাজটি চুক্তিভিত্তিক । তবে কাজের গুণমান বিচার করে পরবর্তী কালে কচুক্তি বাড়ানোর কোথাও বলা হয়েছে রেলের তরফে । তবে সমস্যা একটাই – শূন্য পদের সংখ্যা মাত্র এক । বেতনের পরিমাণও যথেষ্ঠ আকর্ষণীয় ।

এক্ষেত্রে আবেদনপ্রক্রিয়া হবে সম্পূর্ণ অফলাইন এ । ৩১ সে আগস্ট ২০২১ এর মধ্যে আবেদনপত্র পৌঁছে যেতে হবে নির্দিষ্ট দপ্তরে । পোস্ট এর মাধ্যমেও করা যাবে আবেদন । এক্ষেত্রে ঠিকানা হলো , – Additional Registrar, Railway Claims Tribunal, Esplanade Mansion, 2, Esplanade East, Kolkata-700069 ।

আবেদনকারীর কিছু যোগ্যতা ধার্য করা হয়েছে রেলের তরফে । আবেদনকারীকে অবশ্যই কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হতে হবে । এছাড়াও কম্পিউটার ও ইংরেজি বাসায় তার দক্ষতা থাকা প্রয়োজন ।

আবেদনকারীর ন্যুনতম বয়স হতে হবে ১৮ বছর । মাসিক বেতন পাওয়া যাবে ২৫,০০০ টাকা । আরো বিষদে জানতে ও আবেদনপত্রটি ডাউনলোড করতে আবেদনকারীদের নিম্নলিখিত লিংকটিতে ক্লিক করতে হবে ,-
https://ser.indianrailways.gov.in/

আরোও পড়ুন :