খুনের ষড়যন্ত্র করা হচ্ছে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে! জানালো গোয়েন্দা রিপোর্ট

Image Source : Google

কিছুদিন আগে অবধি পাকিস্তানের প্রধানমন্ত্রী ছিলেন ইমরান খান। পাকিস্তানের ভাগ্য নির্ধারণ করতেন এক সইয়ে। আজ তিনি সবকিছু থেকেই ব্রাত্য। অনাস্থা প্রস্তাব এনে ইমরান খানকে জোর করে সরিয়ে দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী পদ থেকে। তার ওপর থেকে হাত তুলে নিয়েছে পাক সেনা ফলে স্বাভাবিক ভাবেই সবকিছু হারিয়ে এখন তথৈবচ অবস্থা ইমরানের।

- Advertisement -

এরই মধ্যে পাকিস্তানের কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট জানিয়েছে ইমরান খানকে খুনের ছক কষছে জঙ্গীরা। শুধু তাই নয়, এর জন্য আফগানিস্তানের কয়েকজন খুনির সাথে নাকি তারা যোগাযোগ সেরে ফেলেছে ইতিমধ্যেই।

এমন খবর প্রকাশ্যে আসতেই পাকিস্তানে শোরগোল পড়ে গেছে। বেশ কিছুদিন ধরেই ইমরান খান নিজে দাবি করে আসছিলেন তাকে মেরে ফেলার চক কষছে একদল জঙ্গি। তার দলের বহু নেতা নিরাপত্তা চেয়েছে সরকারের কাছে যাতে ইমরান খানের বিরুদ্ধে কোন বড়সড় ষড়যন্ত্র আটকে দেওয়া যায়।

সরকার এখনও এই বিষয়টি নিয়ে কোন আমল দেয়নি। তবে দেশের সমস্ত সংস্থাকে টেরোরিজম কাউন্টার ডিপার্টমেন্ট এই খবর জানানোর সাথে জানিয়েছিল যাতে এই খবরটি মিডিয়ায় জানাজানি না হয়, তাহলে জঙ্গীরা নিজেদের প্ল্যান বদলে ফেলবে।

কিন্তু এখন শুধু দেশ নয়, আন্তর্জাতিক বিশ্বেও ছড়িয়ে পড়েছে এই খবর। এই অবস্থায় ইমরান খানের পক্ষে পাকিস্তানে থাকাই নিরাপদ নয়। আগামী দিনে সরকার এর বিরুদ্ধে কি ব্যবস্থা নেয় সেটাই দেখার।

আরোও পড়ুন :