‘বিয়ে করবো তোমায়’! শ্রাবন্তীকে ফের বিয়ের প্রস্তাব

67
- Advertisement -

Srabanti
Image Source : Instagram

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দিকে মিডিয়ার নজর সবসময় থাকে। শ্রাবন্তী কখন কোথায় কী করছেন যার প্রতিটা আপডেট পেতে চান অনেকেই। কাজের জগতের পাশাপাশি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের আগ্রহের কোন শেষ নেই। আর এই গোটা বিষয়টিকেও তিনি হ্যান্ডেল করেন খুব স্মার্টভাবে। নিজের জীবনের নানা আপডেট তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় যা দেখে খুশি হন তাঁর ভক্তরা।

- Advertisement -

কিছুদিন আগেই নিজের তৃতীয় স্বামী রোশন সিংয়ের সাথে বিচ্ছেদের পথে হেঁটেছেন অভিনেত্রী। অন্যদিকে একুশের বিধানসভা ভোটের আগে যোগ দিয়েছিলেন গেরুয়া শিবিরে। টিকিট ও পেয়ে গেছিলেন কিন্তু জয়লাভ করতে পারেননি। তবে জীবনের এসব উত্থান পতনের মধ্যে দিয়েও জীবনকে উপভোগ করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সম্প্রতি তিনি গিয়েছিলেন মালদ্বীপে। পেছনে নীল জলরাশিকে নিয়ে একাধিক ছবি আপলোড করে ছিলেন অভিনেত্রী যা ইতিমধ্যেই ভাইরাল মানুষের মধ্যে। জীবনের এই একঘেয়েমি থেকে মুক্তি পেতেই মালদ্বীপের খোলা হাওয়াকে বেছে নিয়েছিলেন অভিনেত্রী।

শাবন্তীর নতুন পোস্টে এবার সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক নেটিজেন। কমেন্টে অকপটে বলেছেন ‘বিয়ে করবো তোমায়’। ভক্তের এই আবদার যে অভিনেত্রী রাখতে পারবেন না তা বলাই যায় কিন্তু অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান অনেক ভক্তই তা নিঃসন্দেহে স্বীকার করাই যায়।
Srabanti

আরোও পড়ুন :