‘ঈশান নামটা আমি আর নুসরত মিলেই দিয়েছি’,ঈশান কে নিয়ে এবার মুখ খুললেন যশ

40
- Advertisement -

যশ দাশগুপ্ত
জন্ম হওয়ার অনেক আগে থেকেই তাকে নিয়ে সামাজিক মাধ্যম থেকে শুরু করে খবরের মাধ্যম গুলিতে সবসময় আলোচনা করা হয়েছে।সোশ্যাল মিডিয়ায় তার নামে খুলেও গেছে একাধিক ফ্যান পেজ, যদিও এখনও পর্যন্ত তার মুখ ই দেখতে পায়নি বাইরের জগতের কেউই।তিনি আর কেউ নন,নুসরতের সন্তান ঈশান।ছেলের পিতৃপরিচয় নিয়ে এখনও মুখ খোলেন নি নুসরত জাহান।

- Advertisement -

তবে এ থেকে এটুকু পরিষ্কার যে টলিউড তারকা যশ দাসগুপ্তের অভিবাবকত্ব বেশ ভালোই কাটছে। মা হওয়ার পরে মিডিয়ায় ঈশান কে নিয়ে অভিনেত্রী নুসরত মুখ খুললেও এখনও পর্যন্ত কিছু বলেননি যশ দাশগুপ্ত।

তার নতুন ছবি ‘চিনেবাদাম’ এর শ্যুটিং শুরু করেছেন যশ।যশের বিপরীত এ অভিনয় করছেন এনা সাহা।যশ জানিয়েছেন সারাক্ষনই ঈশানের সাথেই সময় কাটাচ্ছেন তিনি।তিনি আরও জানান,এই নামটা নুসরত ও যশ মিলেই ঈশানের নামকরন করেছেন। আপাতত এই নামেই পরিচিত হয়েছেন ক্ষুদে তারকা।

শুধু এটুকু জানান অভিনেতা যশ যে তিনি সারাক্ষন ছেলের সঙ্গে সময় কাটাচ্ছেন নাকি। তবে নুসরত আগেই জানিয়েছিলেন তার ছেলে আপাতত মাতৃ পরিচয়ে বড় করতে চান তিনি। এরআগে অভিনেত্রী নুসরত কে বলা হয়েছিল ‘কবে দেখা যাবে ঈশান কে?’ আর এই উত্তরে নুসরত জানিয়ে ছিলেন ঈশান কে কবে দেখা যাবে তা তার বাবা জানাবে। করোনার কারনে কাউকেই নিজের সন্তানের কাছে ঘেঁষতে দিচ্ছেন না তিনি।এখন নুসরত এর দুনিয়া বলতে তার সন্তান ঈশান, আর তার এই সফরের নতুন সঙ্গী হিসেবে রয়েছেন অভিনেতা যশ দাসগুপ্ত।

আরোও পড়ুন :