আমি আপনাদের “জননেতা কাঞ্চন মল্লিক “, বড়োসড়ো বার্তা দিলেন অভিনেতা

196
- Advertisement -

Image Source : Facebook

উত্তরপাড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক জয়ী হয়েছেন মানুষের রায়ে। সবুজ শিবিরে যোগ দেওয়ার পর থেকে নেটিজেনদের মধ্যে কাঞ্চন মল্লিককে নিয়ে বেশ হাসি, ঠাট্টা করতে দেখা গেছে। তবে নিজের জয়ের পরেও কাঞ্চন মল্লিক মানুষকে আবেগতড়িত হয়ে লিখে ফেললেন অনেকগুলি কথা।

- Advertisement -

তিনি লিখলেন, এতকাল আমাকে আপনারা শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে দেখে এসেছিলেন ! আমি বিভিন্ন ধরনের চরিত্র আপনাদের সামনে তুলে ধরেছি আপনারা আমায় অভিনেতা হিসেবে প্রচুর ভালোবাসা দিয়েছেন, জানি আগেও এভাবেই ভালোবাসবেন….

2021 এ দাঁড়িয়ে আমার জীবনে শুরু হয় এক নতুন পথ চলা ! হ্যাঁ,মা-মাটি-মানুষের হাত ধরে এক নতুন জগতে প্রবেশ করেছি আমি ! তৃণমূল-কংগ্রেসের পরিবারে যুক্ত হতে পেরে আমি সত্যিই নিজেকে গর্বিত মনে করি..

অবশ্যই এখানেও মানুষের কাছ থেকে অনেকখানি ভালোবাসা ও আশীর্বাদের প্রয়োজন ছিল আমার জন্য !

আজকের দিনে দাঁড়িয়ে আমি বলতে চাই যে,এই যে আমাকে আপনারা এখন চেনেন…… এই “কাঞ্চন মল্লিক” কে কখনোই চিনতেন না, যদি না আপনারা সব সময় আমার পাশে থেকে আমাকে এভাবে ভালোবাসতেন…

তাই মানুষের ভালোবাসা পেয়ে সেইদিন যেমন একজন অভিনেতা তৈরি হতে পেরেছিলাম,, ঠিক তেমনি মানুষের ভালোবাসায় আজ আমি আরো এক নতুন পরিচয় পেলাম ! হ্যাঁ,আজ আপনাদের সকলের শুভ কামনায়-ভালোবাসায় আমি “MLA কাঞ্চন মল্লিক”….
MLA বললে ভুল হবে,এটা একটা Tag….সব থেকে বড়ো কথা হলো
আমি আপনাদের “জননেতা কাঞ্চন মল্লিক ” …. যেটা আপনারা চেয়ে এসেছেন এতোদিন….

এতদিন যে আমি আমার অভিনয় দিয়ে আপনাদের হাসিয়েছি,মনোরঞ্জন করেছি…..আজ থেকে আমি এই “কাঞ্চন মল্লিক” চাই আগামী দিনেও যেন আপনাদেরকে আরো আরো হাসি-আনন্দ প্রদান করতে পারি । মানুষের মনে থাকা সব কুৎসা-যন্ত্রণা-ব্যথা সব দূর করতে পারি। আমাদের ভালোবাসায় আমি আপ্লুত ও কৃতজ্ঞ … আপনাদের জন্যেই 35989 হাজার ভোটে আজ জিতেছি….. আমাকে বিশ্বাস করার জন্য আর এতো এতো ভালোবাসার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাদের সকলকে এবং সবশেষে আমি ধন্যবাদ দিতে চাই আমাদের মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা ব্যানার্জি মহাশয়াকে, আমি সত্যিই উনার কাছে কৃতজ্ঞ যে উনি বিশ্বাস ও ভরসা করে আমাকে এইরকম এক পদে নির্বাচিত করার জন্য।

আরোও পড়ুন :