আজ শনিবার ৯ই অক্টোবর ২০২১, ক্লিক করে জেনে নিন আজকের রাশিফল

139
- Advertisement -


মেষঃ ব্যবসায়ীদের সময় ভালো যাবে। লাভের পরিমাণ বাড়বে। আজ অনেক খরচ হবে। সন্তানের জন্য বেশ কিছু বেশি খরচ হতে পারে। রাস্তাঘাটে দুর্ঘটনার সম্ভাবনা আছে। বাড়ির কারোর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা প্রবল।

- Advertisement -

বৃষঃ বাড়িতে আজ আত্মীয়ের প্রবেশ হতে পারে। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। আজ আড্ডা মেরে খোশমেজাজে সময় কাটাতে পারেন।শেয়ার মার্কেটে বিনিয়োগের আগে অবশ্যই ভালো করে ভাবনা চিন্তা করুন। ভবিষ্যতের সঞ্চয়ের কথা আজ ভাবতে পারেন।

মিথুনঃ পরিবারে কারোর সাথে মন কষাকষি বাড়তে পারে। স্ত্রীর সাথে অশান্তি হতে পারে। কাজের জায়গায় চাপ বাড়বে। হাতে অতিরিক্ত অর্থ আসার সম্ভাবনা প্রবল। বাইরের কোন মানুষের জন্য সাংসারিক অশান্তির সম্মুখীন হতে পারেন।

কর্কটঃ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বাড়ির আজ কোন দায়িত্ব আপনাকে পালন করতে হবে। আত্মীয়ের সমাগম হতে পারে। সৌখিন ও বিলাসী পণ্য কেনার জন্য কিছু খরচ হতে পারে। স্ত্রীর সাথে অশান্তি হতে পারে।

সিংহঃ আজ আপনার সাথে নতুন কোন মানুষের পরিচয় হতে পারে। ঝুঁকিপূর্ণ ব্যবসায়ে সফল হতে পারবেন। শেয়ার ব্যবসায়ীদের সতর্ক হতে হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে দ্রুত সিদ্ধান্ত নিন। আজ কোন উপহার পেয়ে মন ভালো হয়ে যাবে।

কন্যাঃ কোন আত্মীয়ের সাথে পুরানো কোন অশান্তি থেকে মুক্তি পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। ব্যবসায়ীদের জন্য দিনটি সম্ভাবনাময়। নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। কাজের জায়গায় সুনাম অর্জন করতে পারেন।

তুলাঃ বকেয়া অর্থ পেতে পারেন। অর্থ আসলেও ব্যয় হবে ভালোই। আজ কিছু কেনাকাটা হতে পারে। নিজের জন্য কিছু কিনতে পারেন। শরীর আজ আপনাকে ভোগাতে পারে। বাড়িতে কারোর শরীর খারাপ হতে পারে।

বৃশ্চিকঃ আজ কোন আত্মীয়ের বাড়ি যেতে পারেন। ভাই বোনের সাথে আজ দেখা হতে পারে। কাজের জায়গায় চলতে থাকা সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। বন্ধুদের সাথে সময় কাটাতে পারবেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মকরঃ নতুন করে কোন বন্ধু হতে পারে। বাড়িতে আত্মীয় সমাগম হবে। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। কোথাও ঘুরতে যেতে পারেন। বিয়ের কথা এগোবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি সম্ভাবনাময়।

ধনুঃ আবেগ আজ ক্ষতির কারণ হবে। বাড়িতে কেউ আসতে পারে। সন্তানের জন্য খরচ হবে অনেক। আজ আপনার জীবনের অবসাদ থেকে মুক্তির উপায় খুঁজে পেতে পারেন। হঠাত করে আজ কিছু পেয়ে যাওয়ায় আনন্দিত হতে পারেন।

কুম্ভঃ আজ আপনি বেশ চঞ্চল থাকবেন। শরীরের কোন রোগ থেকে মুক্তিলাভ করতে পারেন। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কর্মস্থলে বাড়তি আয়ের সুযোগ আসবে। বকেয়া অর্থ পেতে পারেন।

মীনঃ আজ আপনার জীবনে দীর্ঘদিনের চলা অশান্তি থেকে মুক্তি মিলতে পারে। বাড়তি আয় হওয়ার সম্ভাবনা প্রবল। সংসারে আজ সকলের সাথে সম্পর্ক ভালো থাকবে। আপনার পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে।

আরোও পড়ুন :