আজ মঙ্গলবার ২৬শে অক্টোবর ২০২১, জেনে নিন আজকের রাশিফল

215
- Advertisement -


মেষঃ ব্যবসায়ীদের জন্য দিনটি লাভজনক। চাকুরিজীবীদের দিনটি সাধারণ কাটবে। নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। বড়সড় কোন পরিকল্পনা হতে পারে। শরীর ঠিক থাকবে তবে রাস্তাঘাটে বুঝেশুনে চলাফেরা করবেন। বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। বাড়িতে কোন আত্মীয়ের প্রবেশ হতে পারে।

- Advertisement -

বৃষঃ অর্থপ্রাপ্তি হতে পারে। মূল্যবান কিছু খোয়া যেতে পারে। স্ত্রীর সাথে মন কষাকষি শুরু হতে পারে। শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হতে পারেন। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি হতে পারে। আজ আপনি কাউকে নিজের মনের কথা বলবেন না।

মিথুনঃ অনেকদিনের আটকে থাকা কোন কাজ সুসম্পন্ন হবে। অতিরিক্ত আবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। শত্রুর মন জয় করতে পারবেন। হাতে অর্থ আসতে পারে, তবে তা সাবধানে রাখার প্রয়োজন আছে। কাছের কোন বন্ধু আপনাকে আজ ব্যবহার করে নিজের স্বার্থসিদ্ধি করতে পারে। পদন্নোতির খবর আসতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন।

কর্কটঃ প্রেমের সম্পর্কে আজ ভুল বোঝাবুঝি মিটে যাবে, দাম্পত্য জীবনেও ফিরে আসবে সুখ। আজ আপনাকে মানুষ ভুল বুঝতে পারে তবে ধৈর্য্য হারাবেননা। আজ মনে অশান্তির সৃষ্টি হবে। শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাস্তাঘাটে বুঝে চলাফেরা করবেন। অফিসে সাবধানে থাকার প্র্যয়োজন আছে।

সিংহঃ আজ আপনার মনের শান্তি বিঘ্নিত হবে। কাছের কোন মানুষের জন্য আপনার মনে সন্দেহের উদ্রেক হবে এবং আপনি খিটখিটে হয়ে যাবেন। মেজাজ হারাবেন সহজেই তবে বন্ধুদের আজ পাশে পাবেন। কাজের জায়গায় হালকা অশান্তি হওয়ার সম্ভাবনা আছে এবং ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। অপ্রত্যাশিত কিছু পেতে পারেন।

কন্যাঃ সম্পর্কে বাইরের মানুষের জন্য অশান্তি বাড়বে। আজ পরিবারে কারোর শরীর খারাপ হতে পারে। মেজাজ হারাবেন সহজেই তবে বন্ধুদের আজ পাশে পাবেন। অর্থব্যায় অধিক হবে। আজ আপনার মনের শান্তি বিঘ্নিত হবে। কাছের কোন মানুষের জন্য আপনার মনে সন্দেহের উদ্রেক হবে এবং আপনি খিটখিটে হয়ে যাবেন। কাজের জায়গায় হালকা অশান্তি হওয়ার সম্ভাবনা।

তুলাঃ ব্যবসায়ীদের জন্য আজ বড়সড় কোন ক্ষতি হতে পারে। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব নিকট কারও থেকে আঘাত পেতে পারেন। আজ আপনাকে নানারকম ভয় এবং চিন্তা গ্রাস করবে তবে মনের জোরে সেইসব কিছুকে কাটিয়ে উঠতে পারবেন। খুব পরিচিত এবং কাছের কেউ আজ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে।

বৃশ্চিকঃ কাজের জায়গায় বিশেষ সাবধানতা অবলম্বনের দরকার আছে, কোন শত্রু আপনার ক্ষতি করার জন্য ব্যস্ত। শরীর খারাপ হতে পারে। বাড়ির কারোর সাথে তুমুল অশান্তি হওয়ার যোগ আছে। স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। প্রেমের সম্পর্কে যারা রয়েছেন তাদের আজকের দিনটি সাবধানে থাকার দরকার আছে। অর্থব্যায় হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

ধনুঃ আপনার ব্যবহারে কেউ দুঃখ পেতে পারে. আজ অর্থব্যায় হতে পারে তবে অপ্রত্যাশিত কিছু পাওয়ার যোগ আছে। চাকরির জায়গায় সবকিছু ঠিকঠাক থাকবে তবে কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীদের জন্য দিনটি বিশেষ লাভজনক। বড়সড় কোন পরিকল্পনা করতে পারেন। আবেগ আজ ক্ষতির কারণ হবে।

মকরঃ ব্যাবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো। চাকরিতে উচ্চপদস্থ কোনও ব্যক্তি আপনাকে সাহায্য করবে। কাজের জায়গায় সুনাম অর্জন করবেন। আজ আপনার কিছু শত্রু আপনার ওপর আঘাত হানার জন্য মুখিয়ে থাকবে। কথা বুঝে বলুন, সতর্ক থাকুন।

কুম্ভঃ পরিবারের কারোর শরীর খারাপ হতে পারে। আপনার আজ অর্থভাগ্য ভালো। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। স্ত্রীর সাথে আজ ভুল বোঝাবুঝি মিটে যেতে পারে তবে প্রয়োজনে আপনাকে এগিয়ে যেতে হবে।

মীনঃ আজ কোন কিছু হারিয়ে যাওয়ার কারণে মনে দুঃখ পেতে পারেন। ভাই বোনের সাথে কোন বিষয়ে বিবাদ বাঁধতে পারে। পড়ুয়াদের জন্য ভালো দিন। ব্যবসায়ীদের জন্য দিনটি মোটামুটি যাবে তবে নতুন কিছু শুরু করার আগে বা বড় বিনিয়োগের আগে ভালো করে ভেবে দেখবেন। যারা চাকরি করেন তাদের ওপর প্রেশার থাকবে। প্রেমের সম্পর্কে অশান্তি হওয়ার সম্ভাবনা।

আরোও পড়ুন :