আজ সোমবার ২৪শে জানুয়ারি ২০২১, ক্লিক করে জানুন আজকের রাশিফল


মেষঃ আজ ক্লান্তি আসবে। বিরক্ত বোধ করতে পারেন। বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদস্ত কোনও চাকুরীর খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে।

- Advertisement -

বৃষঃ পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। সঞ্চয়ে হাত পড়তে পারে। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধাণ থাকুন। অবসাদ কাজ করতে পারে।

মিথুনঃ পরিবারে কারোর সাথে অশান্তি হতে পারে। শরীর খারাপের জন্য অর্থ ব্যায়ের যোগ রয়েছে। অর্থ ব্যপারে সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরী হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।

কর্কটঃ অতিরিক্ত বিলাসীতার জন্য খরচ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি পেতে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। খেলাধুলোর জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কোনও কাজের জন্য যোগাযোগ হতে পারে।

সিংহঃ আজ অতিরিক্ত খরচ হতে পারে। লজ্জাজনক কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মন কষ্ট বাড়তে পারে। পড়াশুনার জন্য শুভ পরিবর্তন হতে পারে। ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

কন্যাঃ জীবনে আজ বড়সড় কোন বদল আসতে পারে। কাজের জায়গায় মন বসবেনা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ হতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। চাকুরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে।

তুলাঃ রক্ত চাপ বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। দুর্ঘটনার সম্ভাবনা আছে। লটারি থেকে কিছু আয় হতে পারে। বন্ধুর দ্বারা কোনও ক্ষতি হওয়ার যোগ আছে। শেয়ার মার্কেটে বুঝে বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিকঃ সম্পত্তির ব্যপারে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কোনও মহিলার থেকে সাহায্য পেতে পারেন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে হতে পারে। শত্রু থেকে একটু সাবধান থাকুন। কোনও ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ হতে পারে।

ধনুঃ আজ কোন উপহার পেতে পারেন। জীবনে আজ বন্ধু চিনতে পারবেন। কারোর উপকারে আসবেন। শত্রু পক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার করুন। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হতে পারে।

মকরঃ কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। ডাক্তারের ব্যপারে খরচ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন।

কুম্ভঃ অবসাদে ভুগতে পারেন। সম্পর্কে তৃতীয় ব্যক্তি প্রবেশ করতে পারে। নিজেদের মধ্যে কথা বলে পরিস্থিতি ঠিক করুন। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

মীনঃ হঠাত কোন কারণে বাড়তি অর্থ আসতেও পারে। রাস্তায় চলার সময় সাবধানে থাকবেন অবশ্যই। যানবাহনের ফলে কোন বিপদ হতে পারে। ব্যবসার দিকে অতিরিক্ত টাকা খরচ হতে পারে। সন্তানের জন্য একটু চিন্তা বাড়বে।

আরোও পড়ুন :