আজ বৃহস্পতিবার ১৩ই জানুয়ারি ২০২১, ক্লিক করে জানুন বিস্তারিত

200
- Advertisement -


মেষঃ দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। আজ কাজকর্ম তেমন হবেনা। ব্যবসায়ীদের জন্য দিন খুব একটা ভালো না। আজ পরিবারের সাথে সময় কাটাতে পারবেন। মন আজ ভারাক্রান্ত থাকবে, ভবিষ্যতের চিন্তা গ্রাস করবে। সন্তানদের আজ সময় দিন।

- Advertisement -

বৃষঃ দামি কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। রাস্তাঘাটে বিপদে পড়তে পারেন সাবধানে থাকুন। সারাদিন কোনও ঝুঁকি প্রবল কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবেলা করতে সক্ষম হবেন।

মিথুনঃ চাকুরি যারা করেন তাদের কিছু সমস্যা হতে পারে কাজের জায়গায়। মেজাজ আজ তিরিক্ষে থাকবে। কাছের মানুষের সাথে দুর্ব্যবহার করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাধতে পারে। ছোট খাটো কোনও আঘাত লাগতে পারে।

কর্কটঃ আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। কথা খুব কম বলবেন। আপনার অজান্তেই কেউ আপনার পেছনে ষড়যন্ত্র করতে পারে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। ভাল সময়ের জন্য অপেক্ষা করুন।

সিংহঃ ব্যবসায়ীরা আজ চিন্তায় থাকবেন। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পরতে পারেন।

কন্যাঃ নিজের ভুল সংশোধন করুন। নিজের সঙ্গ সপর্কে সচেতন হোন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ। বাড়তি কিছু খরচের জন্য একটু চাপ বাড়তে পারে।

তুলাঃ কর্মক্ষেত্রে নিজের দোষে অস্বস্তির শিকার হবেন। পরোপোকারে সংসারে শান্তি ভঙ্গ হতে পারে। রাস্তাঘাটে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্ত্রীর জন্য উন্নতি বাড়তে পারে। পড়াশোনার জন্য আদর্শ সময়।

বৃশ্চিকঃ আজ কাজ থেকে বিরতি পেতে পারেন। কাছের মানুষের সাথে সময় কাটাতে পারবেন। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কোনও কাজে সমাধান হতে পারে। প্রেমে নতুন মোড় আসতে পারে।

ধনুঃ স্ত্রীর সঙ্গে মতোবিরোধ হতে পারে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়।

মকরঃ জ্বর জ্বালায় কষ্ট হতে পারে। সন্তানের দিকে একটু নজর দিতে হবে। শেয়ারে কিছু ক্ষতি হতে পারে। কোনও কারণে আজ আপনার মানহানিও হতে পারে। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পড়াশুনার জন্য ভাল সময়।

কুম্ভঃ অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। আজ খুব কাছের কারোর দুর্ঘটনার খবর পেতে পারেন। কোন শত্রু আপনার ক্ষতি করতে পারে। জীবনে আজ নতুন কোন লক্ষ্য পেতে পারেন।

মীনঃ সঞ্চয়ের অর্থ খরচ হয়ে যাবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে।

আরোও পড়ুন :