আজ সোমবার ১৩ই সেপ্টেম্বর ২০২১, জেনে নিন আজকের রাশিফল

179
- Advertisement -


মেষঃ আজ আপনার জীবনে অর্থ আসবে। প্রেমে ভালো সময় আসছে। নিরাশা এবং হতাশাও আসতে পারে। কাজের জায়গায় সুনাম বাড়বে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো নয়। আত্মীয়দের সাথে বিবাদ হতে পারে। ধৈর্য্য ধরলে কোন ভালোখবর পেতে পারেন।

- Advertisement -

বৃষঃ বাড়িতে কোন ভালো কাজ হতে পারে। জীবনে অবসাদ গ্রাস করতে পারে। প্রেমে খারাপ সময় আসছে। অতি লোভে আজ বিপদ হতে পারে। শত্রুরা আপনার ব্যবসায়্যে ক্ষতি করতে পারে। শরীরের সমস্যা বাড়বে। আজ জলপথে ভ্রমণ না করাই ভালো। কেউ মনে আঘাত দিতে পারে।

মিথুনঃ আজ দিনটি আপনার জন্য বেশ ভালো। কাজের চেষ্টা করবেন এবং ফল পাবেন। সুনাম বাড়বে। ব্যবসায় ভালো সময় আসবে। চিন্তার অবসান হবে। শত্রুরা আপনার ক্ষতি করতে পারে কিন্তু খুব একটা সফল হবেনা। বাড়িতে পরিবেশ ভালো থাকবে। কঠিন সমস্যা থেকে মুক্তি মিলতে পারে।

কর্কটঃ জটিল রোগ থেকে মুক্তি মিলবে। অর্থ সাহায্য পেতে পারেন। মন খারাপ থাকবে কারোর জন্য। ব্যবসায় উন্নতি করতে পারবেন। কাজের চাপ বাড়বে। ভ্রমণের সুযোগ আসতে পারে। কাজের জায়গায় উন্নতি করতে পারেন। ভালো খারাপ মিশিয়ে দিন কাটবে।

সিংহঃ ব্যবসায়্যীদের জন্য দিনটি সুম্ভাবনাময়, নতুন সুযোগ আসতে চলেছে। অফিসের কাজ নিয়ে চিন্তা বাড়বে। বিপদে পড়বেন তবে বুদ্ধির জোরে উতরে যাবেন। গুরুজনের শারীরিক সমস্যার জন্য চিন্তায় থাকবেন। প্প্রেমে বিচ্ছহেদ হতে পারে। বিবাহিত জীবনে অশান্তির ছায়া।

কন্যাঃ স্ত্রীর সাথে বিবাদ হবে। শত্রুরা আজ ক্ষতি করতে উদ্যত হবে। কাজের জায়গায় বদলির সম্ভাবনা। সম্পত্তিতে খরচ হবে। ব্যবসায় ক্ষতি হতে পারে। অন্য কারোর সাহায্য মিলবে। বড় কোন বিনিয়োগ না করাই ভালো।

তুলাঃ সংসারে অশান্তি এবং তার থেকে বিরহের যোগ আছে। ভালোমানুষি আজ আপনার বিপদের কারণ হবে। কাউকে টাকা ধার দেবন না। ভয় পেতে পারেন। নতুন বাড়ির ব্যাপারে আলোচনা হতে পারে। আজ কাজের জায়গায় বড় দায়িত্ব পেতে পারেন।

বৃশ্চিকঃ ব্যবসায়ীদের সাবধানে থাকতে হবে, কর্মচারীদের দিকে একটু নজর রাখুন। সম্মান প্রাপ্তি হতে পারে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য হতে পারে। শরীর খারাপ করতে পারে। বন্ধু আজ কোন বিপদ করতে পারে। সাবধানতা অবলম্বন করুন।

ধনুঃ আজ স্ত্রী আপনার ভাগ্য গেরাতে পারেন। ব্যবসায়ে আজ উন্নতি হবে। জরুরী কাজ ফেলে রাখবেন না। তাড়াতাড়ি সেরে ফেলুন। সম্পত্তিতে কিছু খরচ হতে পারে। শরীরে কষ্ট বাড়তে পারে। মানসিক শান্তি মিলবে। কোন উদ্যোগ নিলে সাফল্য মিলবে।

মকরঃ শারীরীক অসুস্থতা বাড়বে। ব্যবসায় লাভ হবে। মামলার খরচ বাড়বে। ধৈর্য্যের জন্য কোন কাজে সফল হবেন। চাকরি যারা করেন তাদের জন্য আজকের দিনটি শুভ। কারোর উপকার করলে বদনাম হবে। আর্থিক দিক থেকে ক্ষতি হতে পারে,

কুম্ভঃ ব্যবসায়ে নতুন করে টাকা ঢালতে পারেন। অন্য কোথাও বিনিয়োগ করতে পারেন। গুরুজনদের চিকিৎসার খরচ বাড়বে। কাজের জায়গায় ব্যস্ততা বাড়বে। আপনার কোন পুরানো সমস্যা বাড়বে। সন্তান চিন্তার কারণ হবে।

মীনঃ ব্যবসা ভালো যাবেনা। কারোর থেকে কোন উপহার পেতে পারেন। কাজের জায়গায় সবকিছু বেশ ভালো যাবে। প্রিয়জনকে হারাতে পারেন। অফিসে শত্রুরা ষড়যন্ত্র করবে আপনার পেছনে। বাড়তি আয় অনেক হবে।

আরোও পড়ুন :