আজ শনিবার ২৩শে অক্টোবর ২০২১, জানুন আজকের রাশিফল

203
- Advertisement -


মেষঃ কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কাজের জায়গায় বাড়তি আয়ের সুযোগ আসবে। বকেয়া অর্থ পেতে পারেন। ব্যবসায়ীক কোনো কারনে দূরে যেতে পারেন। অংশীদারী ব্যবসায় ভুল বুঝাবুঝি থেকে সতর্ক হোন। বাইরের কোন মানুষের জন্য সাংসারিক অশান্তির সম্মুখীন হতে পারেন। বেসরকারী চাকরীজীবীরা কোন নতুন দায়িত্ব পেতে পারেন।

- Advertisement -

বৃষঃ আজ পাওনাদার দুর্ব্যবহার করতে পারে আপনার সাথে। আইনগত জটিলতা দেখা দিতে পারে। সম্পর্কে বাইরের মানুষের জন্য অশান্তি বাড়বে। আজ পরিবারে কারোর শরীর খারাপ হতে পারে। আজ ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ আশা করা যায়। কোনো বন্ধু বা আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে পারেন। অর্থব্যায় অধিক হবে। বন্ধুবিবাদ হতে পারে।

মিথুনঃ শিক্ষার্থীরা পরীক্ষা বা গবেষণা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকবেন। ব্যাবসায়ীদের দিনটি ঝামেলাপূর্ণ হতেপারে। বাড়ির কারোর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা প্রবল। প্রেমের সম্পর্কে অশান্তি বাড়বে। কাজের চাপের জন্য স্ট্রেসের ফলে বিরক্তি আসতে পারে।

কর্কটঃ ব্যবসায়ীদের দিন মোটামুটি যাবে। কাজের জায়গায় বিশেষ সাবধানতা অবলম্বনের দরকার আছে, বেসরকারী চাকরীজীবীদের দিনটি অপ্রত্যাশিত ঝামেলার। পিতার শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হবার আশঙ্কা। কাজের জন্য ভ্রমনের সম্ভাবনা প্রবল। কোন মহান কাজে অংশ নিতে পারেন। কোন শত্রু আপনার ক্ষতি করতে পারে।

সিংহঃ বন্ধুর কোনো সংসারিক অশান্তিতে আপনার সাহায্য কাজে লাগবে। কারোর ওপর আজ দুর্ব্যাবহার করতে পারেন। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে কোন বন্ধুর সাহায্য পেতে পারেন। শেয়ার বাজারে আজ বুঝে লগ্নি করুন। সম্পত্তি কেনাবেচার কথা ভাবতে পারেন বা তা নিয়ে আলোচনা হতে পারে। শত্রুরা আজ আপনাকে দেখে ঈর্ষাণ্বিত হবে।

তুলাঃ জমি কেনা বেচার জন্য দিনটি খুব ভাল। আজ ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

কন্যাঃ আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারও থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। ব্যবসার দিকে কোনও নতুন যোগাযোগ হতে পারে।

বৃশ্চিকঃ কর্মস্থলে চলতে থাকা জটিলতা কাটিয়ে উঠতে। পুরানো কোন বন্ধুর সাথে দেখা হতে পারে। মানসিক কোনও যন্ত্রণা বাড়তে পারে, বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। রাস্তাঘাটে কোনও সমস্যা বাড়তে পারে।

ধনুঃ আজ নিজের অজান্তেই কারোর ক্ষতি করে পরে অনুতপ্ত হতে পারেন। পড়ে যওয়ার সম্ভাবনা। প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন। প্রেমে সুখের সময়। ব্যবসায় সফলতা পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকুলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। মাথার কোনও কষ্ট বাড়তে পারে।

মকরঃ ভ্রমণের আলোচনা হতে পারে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট হতে পারে। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে।

কুম্ভঃ রোগের জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে কোনও মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। অর্থ ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

মীনঃ কোনও ক্ষতি হতে পারে। আজ ব্যবসার দিকে কোনও শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম হতে পারে বলে শরীরে ক্লান্তি আসবে।কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সন্তাদের জন্য দুশ্চিন্তা বাড়বে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান প্রতিপত্তি বাড়তে পারে।

আরোও পড়ুন :