আজ বৃহস্পতিবার ১৪ই সেপ্টেম্বর ২০২১, জানুন আজকের রাশিফল

143
- Advertisement -


মেষঃ আজ নিজের রাগকে সংবরণ না করতে পারলে বড়সড় ক্ষতির সম্মুখীন হবেন। চাকরি যারা করেন তাদের ভালো সময় আসছে। স্ত্রীর সাথে কথাবার্তা বাড়বে, আলোচনা হবে। ব্যবসায় খরচ বাড়বে। নতুন কাজের সুযোগ পাবেন।

- Advertisement -

বৃষঃ আজ অনেকদিনের আটকে থাকা কোন কাজ উদ্ধার হবে। স্ত্রীর সাথে অশান্তি থেকে মুক্তি মিলতে পারে। প্রচুর খরচ হতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। অন্যের উপকারে আসবেন। কাজের জায়গায় অশান্তি হবে তবে এড়িয়ে চলাই ভালো।

মিথুনঃ রাস্তায় সাবধানে চলাফেরা করতে হবে। সংসারে অশান্তি হবে। ভ্রমণ হতে পারে। ভুল সিধান্ত নেবেন আজ কিছু। গুরুজনদের পরামর্শ আজ আপনাকে সঠিক পথ দেখাবে। শরীরে ব্যথা বেদনা বাড়বে। হঠাত করে কিছু অর্থ আসতে পারে।

কর্কটঃ সম্পত্তি নিয়ে আইনি পথে হাটতে পারেন। আত্মীয়দের সাথে অশান্তি কেটে যাওয়ার যোগ আছে। খেলাধূলা যারা করেন তাদের জন্য ভালো সময় আসছে। পরিবারে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। খরুচ বাড়বে। সেবামূলক কাজ করে শান্তি পাবেন।

সিংহঃ মানসিক শান্তি বিঘ্নিত হবে। অবসাদ গ্রাস করতে পারে। সংসারে অশান্তি হবে। প্রতিবেশীদের সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আজ শত্রুরা আপনার ক্ষতি করতে উদ্যত হবে। বুদ্ধি দিয়ে তাদের মোকাবিলা করতে হবে। দামি কোন উপহার পেতে পারেন।

কন্যাঃ কাজের জায়গায় সম্মানহানীর আশঙ্কা আছে। অতিরিক্ত পরিশ্রম হবে। গুরুজনদের বা বাড়ির কারোওর শরীর অসুস্থ হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। একাধিক উপার্জন হতে পারে। মানসিক চাপ বাড়বে।

তুলাঃ আজ আপনার সম্মান বৃদ্ধি হবে। আপনাকে কাছের মানুশেরা আজ ভুল বুঝতে পারে। সংসারে বিবাদের আশঙ্কা। ব্যবসায় আজ সজাগ হতে হবে নাহলে ক্ষতির আশঙ্কা। অর্থ উপার্জন হবে। সন্তানরা আজ চিন্তার কারণ হতে পারে। অনেকদিনের বকেয়া টাকা পেতে পারেন।

বৃশ্চিকঃ প্রেমে অশান্তি থেকে মুক্তিলাভ হবে। আজ সংসার নিয়ে চিন্তা বাড়বে। খরচ থেকে সাবধানে থাকুন। আজ খুব মূল্যবান কিছু পেতে পারেন। আজ ক্ষতির আশঙ্ক আছে। খরচ থেকে নিজেকে বাঁচিয়ে রাখুন। কাছের সম্পর্কে চিড় ধরতে পারে।

ধনুঃ উচ্চশিক্ষায় শুভ যোগ রয়েছে। আজ কোন ভয় মনে কাজ করতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। তৃতীয় ব্যক্তি অশান্তির কারণ হবে। সকলের মন জয় করতে পারবেন। ব্য্যবসায় খরচ হবে প্রচুর।

মকরঃ ব্যবসায়ীদের অগ্রগতি হবে। মা বা বাবার শরীর খারাপ হবে। দায়ীত্ব পালন করতে গিয়ে আজ অসুবিধায় পড়বেন। স্ত্রীর সাথে মতবিরোধ এবং তার থেকে অশান্তির যোগ আছে। সন্তানদের জন্য ভালো খবর আসতে পারে।

কুম্ভঃ প্রেমের দিকে আজ না এগোনোই ভালো। শত্রু আজ আপনার ক্ষতি করবে। আজ কিছু সমস্যার সমাধান করতে গিয়ে বিপদে পড়বেন। আজ লটারি না কাটাই ভালো। স্ত্রী আপনার দুখের কারণ হবে। প্রতিবেশীর সাথে ঝামেলা হবে। অপমানিত হতে পারেন।

মীনঃ শত্রুর থেকে আজ আপনার জয়লাভ হবে। শরীর আজ ভোগাতে পারে। প্পড়ুয়াদের জন্য সময়টা ভালো। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। আজ হঠাত করে অনেক লাভ হবে। বন্ধুর সাহায্য পাবেন আজ।

আরোও পড়ুন :