আজ মঙ্গলবার ১১ই জানুয়ারি ২০২১, ক্লিক করে জানুন আজকের রাশিফল

282
- Advertisement -


মেষঃ তবে আজ কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে। ব্যবসার দিকে বিবাদ বাড়তে পারে। কারোর ওপর আজ দুর্ব্যাবহার করতে পারেন। জমানো অর্থ খরচ হবে। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্ক উন্নতি হতে পারে। মেজাজ ভালো থাকবেনা।

- Advertisement -

বৃষঃ চাকুরীর স্থানে জটিলতা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ হতে পারে, আগের অবস্থার থেকে উন্নতি হতে পারে। শেয়ারে লগ্নি নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। নিজের মনের কথা কাউকে বলতে পারবেন না। স্ট্রেস বাড়বে, ক্লান্ত লাগবে।

মিথুনঃ সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। শরীর ভালো থাকবেনা। কাছের মানুষের অসুস্থতা নিয়ে চিন্তা বাড়বে। চাকুরীর জন্য কোনও বাধা বা সমস্যা আসতে পারে। স্ত্রীকে নিয়ে অশান্তি অনেক দূর অবধি যেতে পারে।

কর্কটঃ আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। রোজগারের পথ সুগম হবেনা। সঞ্চয়ে হাত পড়তে পারে। অসুস্থতার জন্য অর্থব্যায়ের সম্ভাবনা প্রকট। কোনও আত্মীয়র সঙ্গে বিবাদ হতে পারে। আজ জেদ বাড়বে।

সিংহঃ পাওনা টাকা পেতে দেরি হবে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। কাজের জায়গায় আজ উচ্চপদস্থ ব্যক্তিদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কন্যাঃ স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। অর্থের ব্যপারে চাপ থাকবে। সংসারে শান্তি থাকবেনা। বাড়ির গুরুজনদের শরীর নিয়ে চিন্তায় থাকবেন। পড়াশোনায় মনোযোগ বসাতে পারবেন না। লটারিভাগ্য খারাপ।

তুলাঃ কোন শুভকাজ পিছিয়ে যেতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল হতে পারে। শেয়ার বাজার নিয়ে কোনও চাপ বাড়তে পারে। প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ হতে পারে। আজ আপনাকে কাছে কেউ ঠকাতে পারে। মনে দুঃখ পেতে পারেন।

বৃশ্চিকঃ অকারণে বেশ কিছু পয়সা বেরিয়ে যেতে পারে। বন্ধু মহলে কোনও কারণে তর্ক হতে পারে। অর্থের ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। অতিরিক্ত কাজের জন্য বিরক্তি এবং স্ট্রেস বাড়তে পারে। দরকারি জিনিস হারিয়ে যেতে পারে। রাস্তায় বিপদের আশঙ্কা।

ধনুঃ অনেকদিনের পরিকল্পনা করে রাখা কোন কাজ ভেস্তে যেতে পারে। মেজাজ ঠিক থাকবেনা। মানসিক আশান্তি বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। শরীর খারাপ হওয়ার যোগ আছে।

মকরঃ মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। সংসারে অশান্তি বিরাজ করবে। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে। ঋণ গ্রহণ করতে হতে পারে। প্রেমের ব্যপারে কোনও চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের ভিতর সমতা ঠিক থাকবে না। স্ত্রীর সাথে দূরত্ব বাড়তে পারে।

কুম্ভঃ নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ীরা সাবধানে থাকবেন একটু বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি হতে পারে। সাবধানে চলাফেরা করা দরকার রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনও কাজ ভাল হতে পারে। কারো সঙ্গে বিবাদ বাঁধতে পারে

মীনঃ জীবনে অবসাদ্গ্রস্থ হয়ে পড়তে পারেন। মনের কথা কাউকে বলতে পারবেন না। ব্যবসায়ীদের জন্য সুখবর, ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা রয়েছে। আজ অর্থ ব্যয় হতে পারে। আজ কোনও কারণে মনে শোকের কারণ ঘটতে পারে। তবে ভালো কাজের জন্য সুনাম অর্জন করতে পারবেন।

আরোও পড়ুন :