আজ বৃহস্পতিবার ২৮শে অক্টোবর ২০২১, ক্লিক করে জানুন আজকের রাশিফল

309
- Advertisement -


মেষঃ শরীরে সমস্যা বাড়তে পারে। আজ সারাদিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। সন্তানের চঞ্চলতা বাড়বে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। বিয়ে নিয়ে আলোচনা হবে।

- Advertisement -

বৃষঃ স্বজনবর্গের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হতে পারেন। কোনো বন্ধু উপকার করতে পারে। শেয়ারবাজারে লাভের আশা আছে, কোন সুখবর পেতে পারেন। প্রেমের দিকে সময়টা ভালো নয়। খেলাধুলা করার জন্য আজকের দিনটি ভালো। স্ত্রীর কোনও বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। আপনি কারোর কাজে আসতে পারেন।

মিথুনঃ সাবধানে চলাফেরা করুন। সন্তানের জন্য অশান্তি বাড়তে পারে। আজ আপনার মূল্যবান কিছু খোয়া যেতে পারে। পরিবারে কারোর শরীর খারাপ আপনাকে ভোগাবে। সঞ্চয়ের চিন্তাভাবনা করুন। জলপথে বিপদের আশঙ্কা। বড়সড় ক্ষতির সম্ভাবনা রয়েছে। সন্তান নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। বন্ধুরা আজ উপকারে আসতে পারে।

কর্কটঃ গুরুজনদের সঙ্গে মতবিরোধ হতে পারে। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। বন্ধুর জন্য উপকার হতে পারে। চাকরিতে বদলির খবর আসতে পারে। অযথা চিন্তা করবেন না। অতিরিক্ত খরচ হওয়ার আশঙ্কা। খুব নিকট কারও থেকে আঘাত পেতে পারেন।

সিংহঃ ব্যবসায়ীদের আজ সাবধানে থাকার প্রয়োজন আছে। ছোটখাটো শারীরিক সমস্যা হতে পারে। শত্রুর সাথে বোঝাপড়া হতে পারে। ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা। কোন শত্রু আপনার ক্ষতি করার জন্য ব্যস্ত। হঠাত করে কোন খারাপ খবর পেতে পারেন।

কন্যাঃ শত্রুরা বড়সড় ক্ষতি বা মামলা করতে পারে, সাবধানে থাকুন। গবেষণার কাজে সফল হতে পারেন। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। শুভ চিন্তার মধ্যে থাকুন তাহলে মানসিক শান্তি পাবেন। সন্তান দুশ্চিন্তার কারণ হয়ে উঠতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

তুলাঃ ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। একাকিত্বে কাটতে পারে। দাম্পত্য জীবনে বড় কিছু হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ। গুরুজনদের শরীর খারাপ হতে পারে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে

বৃশ্চিকঃ আপনার মন আজ কোন কারণে বিচলিত থাকতে পারে। কাজের জায়গায় অশান্তির সৃষ্টি হতে পারে। বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি কেটে যাবে। কিছু বাড়তি উপার্জনের সম্ভাবনা রয়েছে। রাগ সংবরণ না করতে পারলে বড়সড় ক্ষতি হয়ে যেতে পারে।

ধনুঃ আগুন থেকে একটু সাবধান থাকুন। স্বামী স্ত্রীর মধ্যে অশান্তির সম্ভাবনা। সন্তানের জন্য সুখবর আসতে পারে। কাজের জায়গায় সুনাম অর্জন করতে পারেন। ভালো কোন উপহার পেতে পারেন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

মকরঃ শেয়ার বাজারে লাভের আশা আছে। পরিবারে গুরুজনদের ব্যবহারে কষ্ট পেতে পারেন। কাজের জায়গায় সকলের মন জয় করতে পারেন। পরিশ্রমের ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে।

কুম্ভঃ ব্যবসায় উদ্বেগ দেখা যেতে পারে। হঠাৎ করে বাড়তি আয় হতে পারে। শৌখিনতার জন্য কেনাকাটা করতে পারেন। ব্যবসায় উদ্বেগ বাড়তে পারে। শারীরিক সমস্যা হতে পারে।

মীনঃ স্ত্রীর জন্য আয়ের সম্ভাবনা। প্রতিবেশীর সঙ্গে ঝামেলা হতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে অবনতি হতে পারে। অতিরিক্ত খরচও হয়ে যেতে পারে।

আরোও পড়ুন :