আজ বৃহস্পতিবার ১৬ই আগস্ট ২০২১, জেনে নিন আজকের রাশিফল

164
- Advertisement -


মেষঃ ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। জরুরি কাজ যত তাড়াতাড়ি পারবেন সেরে ফেলুন, অন্যথায় বাঁধার সম্মুখীন হবেন। আজ বন্ধুদের সাহায্য পাবেন। রাস্তাঘাটে সাবধানে চলালফেরা করবেন। স্ত্রীর সাথে মনোমালিন্য মিটিয়ে নেওয়াই মঙ্গল হবে। প্রেমের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটতে পারে।

- Advertisement -

বৃষঃ আজ আপনার সম্মান বাড়বে। যারা চাকরি করেন তাদের আজকের দিনটি বেশ ভালো যাবে। আত্মীয়ের সাথে ঝামেলা হবে। স্ত্রীর সাথে অশান্তি হবে এবং তা অনেক দূর যেতে পারে। অন্যের উপকার করতে গিয়ে নিজেরা বিপদে পড়তে পারেন। আজ আপনি একাকীত্বে ভুগতে পারেন।

মিথুন: আপনার শরীর খারাপ হতে পারে। মা-বাবার সঙ্গে কোনও তর্ক বাধতে পারে। ব্যবসার দিকে কোনও যোগাযোগ হতে পারে। অনেকদিনের পাওনা টাকা পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যপারে কোনও চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার দিকে কিছু উন্নতি হতে পারে। সংসারের দিকে একটি শান্তি দেখতে পাবেন। চাকুরির স্থানে জটিলতা বাড়তে পারে। বন্ধু ক্ষতি করতে পারে।

কর্কট: বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে বিবাদ বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট বাড়তে পারে। সম্মান নিয়ে টানা টানি হতে পারে। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। তবে আজ কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে।

সিংহ: আজ ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলতে পারে। কাজের দিকে কোনও ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। শত্রু থেকে একটু সাবধান থাকুন। কোনও ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ হতে পারবে। কোনও মহিলার থেকে সাহায্যে পেতে পারেন। স্ত্রীর সাথে সম্পর্কের উন্নতি হবে।

কন্যা: প্রতিবেশীর জন্য কোনও আশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের দিকে বাহিরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্ত চাপ বৃদ্ধির আশঙ্কা। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে।

তুলা: আপনার দিনটি আজ খুব একটা ভালো যাবেনা। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ হতে পারে। আত্মীয়র সঙ্গে সম্পত্তির ব্যপারে বিবাদ বাড়তে পারে। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ হতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। চাকুরির স্থানে চাপ বাড়তে পারে।

বৃশ্চিক: পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি পেতে পারে। লজ্জাহীনতা কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মন কষ্ট বাড়তে পারে। পড়াশুনার জন্য শুভ পরিবর্তন হতে পারে। ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

ধনু: প্রেমে পড়তে পারেন আজ। ব্যবসার দিকে কোনও খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে, বিপদ আসতে পারে। কাজের ব্যপারে উদ্বেগ বাড়তে পারে। খেলাধুলোর জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মকর: বাড়তি কিছু খরচ থেকে সাবধান থাকুন। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। অর্থের ব্যপারে সাহায্যে পাওয়ার সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলার থেকে সাবধান থাকুন।

কুম্ভ: প্রেমের ব্যপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ বাড়তে পারে। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। অর্থের বিষয়ে চাপ থাকবে। অহেতুক আপনার বিষয়ে আলোচনা বাড়তে পারে।’

মীন: চাকুরীর স্থানে কোনও উন্নতির যোগাযোগ হতে পারে। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

আরোও পড়ুন :