আজ রবিবার ৫ই ডিসেম্বর ২০২১, ক্লিক করে জানুন আজকের রাশিফল

425
- Advertisement -


মেষঃ মামলায় জড়িয়ে পড়ার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোর ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অথিতি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত হতে পারে।

- Advertisement -

বৃষঃ ব্যবসার জন্য চিন্তা ভাবনা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে । ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে।

মিথুনঃ ব্যবসার ব্যপারে কোনও চিন্তা হতে পারে। রক্তচাপ বৃদ্ধি হতে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার কোনও সম্পতি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা বাড়তে পারে। অপরের কোনও শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে।

কর্কটঃ আজ একটু মানসিক উদ্বেগ বাড়তে পারে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহ জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে। শরীরে কোনও অংশে ব্যথা বৃদ্ধি পেতে পারে।

সিংহঃ একটু অপেক্ষা করুণ ভাল সময় আসছে। শরীরের দিকে কোনও কষ্ট আজ পেতে পারেন। ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বৃদ্ধির আশঙ্কা। আজ প্রিয়জনের উপর ঘৃনা আসতে পারে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। অর্থ ব্যপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যপারে আনন্দ বৃদ্ধি হতে পারে।

কন্যাঃ আজ কোনও কাজে বিপদের ঝুঁকি হতে পারে। মাথায় কোনও চোট লাগতে পারে। প্রেমের ব্যপারে হতাশা আসতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি হতে পারে। বন্ধুমহলে কোনও বিবাদ হতে পারে। আজ সকাল দিকে বাজে কিছু ঘটতে পারে। ধর্ম ব্যপারে কোনও খরচ হতে পারে।

তুলাঃ আজ কোনও কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। আজ উচ্চব্যক্তির ভাল সাহায্য় পাবেন। ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম হতে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পরে গিয়ে আঘাত লাগতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

বৃশ্চিকঃ সকাল থেকে একটু বিরোধী মন ভাব আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব ভাল জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল । নতুন কোনও বন্ধুর সাহায্য় পেতে পারেন। ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে।

ধনুঃ প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত রয়েছে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন।

মকরঃ আজ পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

কুম্ভঃ আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যাথা সৃষ্টি হতে পারে। কিছু কেনা বেচার জন্য অর্থ খরচ পারে। আজ সারাদিন প্রচুর খাটুনি হতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে। পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা।

মীনঃ দাম্পত্য কলহ, মন কষাকষি বাড়ার সম্ববনা রয়েছে। কোনও কারণে স্ত্রীর কাছে অপমানিত হতে পারেন। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন।

আরোও পড়ুন :