বাপ্পি লাহিড়ির সোনার পরিমাণ শুনলে চমকে উঠবেন! জানেন কত সোনা ছিল তাঁর?


গতকাল মাঝরাতে মুম্বাইয়ের সিটিকেয়ার হাসপাতালে জীবনাবসান হয়েছে বাপ্পি লাহিড়ির। তিনি বলিউডকে ডিস্কো মিউজিকের সাথে পরিচয় করিয়েছিলেন। একের পর এক হিট গানের মাধ্যমে তিনি খুব সহজেই জিতে নিয়েছিলেন দর্শকের মন। বাংলা এবং হিন্দি দুই ইন্ডাস্ট্রিতেই জমিয়ে কাজ করেছেন বাপ্পি লাহিড়ি।

- Advertisement -

বাপ্পি লাহিড়ির আসল নাম অলোকেশ লাহিড়ি। তাঁকে নিয়ে কথা হলে সোনার প্রসঙ্গ তো উঠবেই। ভারী ভারী সোনার চেন পড়া ছিল তার অন্যতম শখ। সকলেই জানেন বাপ্পি লাহিড়ির সোনাপ্রীতির কথা। কিন্তু কতটা সোনা ছিল তাঁর? এই প্রশ্ন উঁকি দেয় সকলের মনে।

২০১৪ সালে লোকসভা ভোটে বিজেপি দলের হয়ে প্রার্থী হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। সেই সময় তিনি তাঁর সম্পত্তির হিসেব দিয়েছিলেন, যেখানে জানিয়েছিলেন তার কাছে তখন মোট সোনার পরিমাণ ছিল ৭৫৪ গ্রাম এবং রূপো ছিল ৪.৬২ কেজি। সুরকারের স্ত্রী চিত্রানির কাছে ছিল ৯৬৭ গ্রাম সোনা, ৮.৯ কেজি রূপো এবং ৪ লক্ষ টাকার হীরে। বাপ্পি লাহিড়ির মোট সম্পত্তির পরিমাণ ছিল ২০ কোটি টাকা।

ভারী মজাদার মানুষ ছিলেন বাপ্পি লাহিড়ি। শেষ কাজ তিনি করেছিলেন ‘বাগি- ৩’ ছবিতে এবং শেষবারের মত ক্যামেরার সামনে তাঁকে দেখা গেছে ‘বিগবস-১৫’ এর সেটে নিজের নাতির সঙ্গে।

আরোও পড়ুন :