হাত ধরে হাঁটার অভ্যেস দেখলেই বুঝতে পারবেন আপনার মনের মানুষটি কেমন

78
- Advertisement -


নিজের মনের মানুষের সঙ্গে হাত ধরে ফুটপাথ ধরে হাঁটার অভিজ্ঞতা সত্যিই খুব স্পেশ্যাল। এখন অবশ্য লকডাউনের জেরে সকলেই গৃহবন্দি তবে ফের সবকিছু স্বাভাবিক হলে রাস্তায় বেড়িয়ে পড়বে সদ্য প্রেমে পড়া তরুণ তরুণীরা। অনেকে হয়তো বহুদিন বাদেই অনুভব করবে সেই প্রিয় স্পর্শ। তবে হাত ধরার ধরন দেখেই আপনার মনের মানুষটি আসলে কেমন তা বোঝা সম্ভব।

- Advertisement -

হাঁটার সময় যদি আপনার সঙ্গী আপনার কব্জী ধরে হাঁটেন তাহলে বুঝতে হবে দুজনের মধ্যে সম্পর্ক অনেক গভীর এভং স্পর্শকাতর। আপনার দিকে কেউ তাকালে সে চরম অশান্তি করতে পারে।

অনেকের হাতের কনিষ্ঠা আঙুল ধরে হাঁটার অভ্যাস থাকে। এমন হলে বুঝতে হবে দুজনেই সম্পর্কের বন্ধনে আবদ্ধ হলেও যথেষ্ট স্বাধীন। তারা একে-অপরকে সম্মান, বিশ্বাস করেন। পরস্পর পরস্পরকে যথেষ্ট স্পেস দেন।

অনেকে ভালো করে হাত না ধরে শুধু ছুঁয়ে হাঁটতে পছন্দ করেন। এমনটা হলে বুঝবেন দুজনের মধ্যে সম্পর্কের রসায়ন খুব একটা ভালো নয়। তবে অনেকে আবার সম্পর্কের বিষয়ে দায়বদ্ধ হলেও হাত না ধরে হাঁটায় অভ্যস্ত। মনের মানুষ এমন হলে বুঝতে হবে তিনি লাজুক প্রকৃতির।

হাত ধরে হাঁটার সময় অনেকেই দুজন দুজনের আঙুল শক্ত করে চেপে ধরেন। এমনটা যদি হয় তাহলে আপনাদের সম্পর্কের গভীরতা অনেক বেশি। এমনকী দু’জনের বোঝাপড়াও যে মন্দ নয় তাই প্রকাশ পায় এই ভঙ্গিমায়।

আরোও পড়ুন :