নতুন ভাবে ফিরে আসছে গোধূলি আলাপ! কিন্তু থাকবেন না কৌশিক সেন


সন্ধ্যেবেলায় বিনোদন মানেই মেগা সিরিয়াল। মানুষের মনোরঞ্জনের জন্য চ্যানেল গুলিতে একের পর এক মেগা সিরিয়াল চলতে থাকে। টিআরপি তালিকায় কে এগিয়ে থাকবে সেই নিয়েই লেগে থাকে লড়াই। একটা সময় ছিল যখন একঘেঁয়ে সাংসারিক কূটকচালি ছিল সিরিয়ালের মুখ্য বিষয়।

- Advertisement -

তবে এখন দিন বদলেছে, সেই সাথে বদলেছে দর্শক। তাই সাংসারিক কূটকচালির সাথে সিরিয়ালের বিষয় হয়েছে নতুন ধরনের ভাবনা। যেমন রাজ চক্রবর্তী প্রযোজিত সিরিয়াল গোধূলি আলাপে দেখা গেছে অসম বয়সের সম্পর্কের রসায়ন।

অভিনেতা কৌশিক সেন অভিনীত এই সিরিয়াল খুব তাড়াতাড়ি মানুষের চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছিল। তবে অসম বয়সের প্রেমের গল্প নিয়ে তৈরি এই সিরিয়াল যে রাজ্যের বাইরেও জনপ্রিয়তা পেয়েছে তা বোধহয় জানতেন না অনেকেই।

আগে আপনি শুনলে অবাক হবেন, এবার স্টার ভারত চ্যানেলে একটি নতুন হিন্দি সিরিয়াল আসতে চলেছে জার গল্প হুবহু গোধূলি বেলা থেকেই নেওয়া। অভিনেতা ইকবাল খান এখানে কৌশিক সেনের চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। তবে নোলকের ভূমিকায় কে থাকবে তা এখনও জানা যায়নি।

এর আগেও একাধিকবার এমনটা হয়েছে যেখানে জনপ্রিয় কোন বাংলা সিরিয়ালের হুবহু কপি হয়েছে হিন্দিতে। এবারেও তেমনটাই ঘটলো। তবে অন্যদিকে গোধূলী বেলা চলছে নিজের ছন্দে। আগামী দিনে এই সিরিয়ালের মুকুটে আর কি কি পালক যুক্ত হয় সেটাই দেখার।

আরোও পড়ুন :