যৌনতা নিয়ে গুগলে সবথেকে বেশি কোন প্রশ্নগুলি আমরা সার্চ করি জানেন?

14
- Advertisement -

ছবি: প্রতীকী

যৌনতা নিয়ে সাধারণ মানুষের মধ্যে চিন্তার কোন অন্ত নেই। যেহেতু আমাদের দেশে যৌনতা নিয়ে কোন পড়াশোনা করার ব্যবস্থা নেই সেহেতু মানুষ অনেক বিষয়েই আমাদের অজানা এবং এর ফলে নানা ভুলভাল ধারণা মনে পুষে রাখি এবং এর জন্য নীল ছবিও কিছুটা দায়ী। তবে যৌনতা নিয়ে আমাদের আগ্রহের তো কোন শেষ নেই। গুগলে কোন প্রশ্নগুলি মানুষ বেশি সার্চ করের জানেন?

- Advertisement -

মিলনের সময় বাড়ানো যায় কীভাবে?
এই প্রশ্ন সকলের মনেই থাকে। অনেকে আবার শীঘ্রপতনের সমস্যায় ভোগেন তবে সকলের সামনে বলতে লজ্জা পান। কিন্তু গুগলের কাছে তো আর লজ্জার কিছু নেই। তবে এর উত্তর হল, ইজ্যাকুলেশনের ২০-৩০ সেকেন্ড আগে নিজের উত্তেজনা নিয়ন্ত্রণ করতে হবে। ডিউরেশন বাড়ানোর জন্য চিকিৎসকরা অনেক সময় এই পদ্ধতির কথা বলেন।

যৌন মিলনের ফলে আরাম অনুভূত হয় কেন?
এই প্রশ্নের উত্তর খুবই সহজ। সবই হরমোনের কারণে। সঙ্গমের ফলে ডোপারমিন, সেরোটোনিন এবং অক্সিটোসিন-এর মতো হরমোন নির্গত হয় শরীরে যার ফলে আমাদের আরাম অনুভূত হয়।

মিলনের সময় ব্যথা অনূভূত হয় কেন?
এই প্রশ্ন অনেকের মনেই থাকে। এর ফলে অনেক মেয়েরই মিলনে অনীহা দেখা যায়। তবে লুব্রিকেশনের অভাবের কারণে এবং প্রথমবারের জন্য মিলনে ব্যথা অনুভূত হয়। তবে মিলনের আগে সময় নিয়ে ফোর প্লে করুন।

কতবার মিলন করা উচিত?
এর উত্তর গুগল কেন কেউই দিতে পারবেনা। আপনার পার্টনারের সঙ্গে বোঝবুঝি এবং ভালোবাসা যতক্ষন পর্যন্ত সং দেবে ততক্ষণ মিলন করুন ততবার করুন। অনেকে আবার মাসে ২-৩ বারও মিলন করে থাকেন।

আরোও পড়ুন :