যেসব অবাস্তব জিনিস মেয়েরা আসলে পছন্দ করে, জানুন বিস্তারিত

141
- Advertisement -

ছবি : প্রতীকী

প্রত্যেক মানুষের পছন্দ, অপছন্দ আলাদা। সে পুরুষ হোক বা নারী বিপরীত লিঙ্গের ভিন্ন ভিন্ন জিনিস তাদের ভালো লাগে, মুগ্ধ করে। সবার যে একটি বিষয় ভালো কাজে। আর গানেতেই তো আছে, নারী চরিত্র বেজায় জটিল। তবু আমরা আজ আপনাকে কিছু টিপস দেওয়ার চেষ্টা করবো। এমন কিছু অবাস্তব বিষয় রয়েছে যেগুলি নারীদের ভীষণভাবে আকর্ষণ করে। সেগুলি হলো,

- Advertisement -

অনেক নারীদের চশমা পরা ছেলে পছন্দের। ছেলেরা চশমা পরলে অনেক বেশি আবেদনময় লাগে। তাই চশমা পরা ছেলেদের প্রতিই বেশিরভাগ নারীদের আকর্ষণ বরাবরই বেশি।

ঘুমের মধ্যে কথা বললে ছেলেদের কন্ঠস্বর অনেক গম্ভীর ও গভীর মনে হয় যা নারীদের কাছে বেশ আকর্ষণীয়।

এমন কিছু মেয়ে আছে যাদের, ছেলেদের মুখে কোন ক্ষত বা কাটা দাগ থাকলে তা বেশ আকর্ষণীয় লাগে। তাছাড়া এই ধরনের দাগের পেছনে কোনো না কোনো ঘটনা থাকে যা নারীদের আগ্রহ সৃষ্টি করে।

যেসব ছেলের চোখের পাপড়ি বড় তাদের প্রতি মেয়েদের আকর্ষণ বেশি থাকে। যে কোনো নির্দিষ্ট একটা কোণ থেকেই মেয়েরা ছেলেদের চোখের প্রেমে পড়ে যায়। মাস্কারা ছাড়াই চোখের পাপড়ির এই সৌন্দর্যের প্রেমে পড়া দোষের কিছু না।

ফুল হাতা শার্ট বা সোয়েটার যাই হোক না কেনো, পোশাকের হাতা কনুইয়ের দিকে খানিকটা গুটিয়ে রাখলে তা নারীদের দৃষ্টি আকর্ষণ করে। তাছাড়া এতে নারীরা ছেলের মাঝে একটা আবেদনময় সৌন্দর্য খুঁজে পায় যা তাকে অন্য সবার কাছ থেকেই আলাদা করে তোলে।

যেসব ছেলের হাত পরিষ্কার-পরিচ্ছন্ন ও নখ কাটা থাকে অর্থাৎ বলতে গেলে যা দেখে বেশ গোছানো বা টিপটপ লাগে তাদের প্রতি নারীরা বেশি আকর্ষ বোধ করে।

আরোও পড়ুন :