এলাকারই মহিলা কে নিয়ে পলাতক স্বামী!ডানকুনি থানায় অভিযোগ স্ত্রীর

137
- Advertisement -

শুভ মন্ডল
পাড়ারই এক বিধবা মহিলা কে নিয়ে স্বামী পালিয়েছে,এই অভিযোগ নিয়েই পুলিশের দারস্থ স্ত্রী।ডানকুনির রঘুনাথপুরের দক্ষিন পাড়ার গৃহবধু সুতিথি মন্ডলের অভিযোগ, গত ৫ জানুয়ারি কাজ আছে বলে বাড়ি থেকে বেরোন তার স্বামী শুভ মন্ডল।সাথে করে সমস্ত নথিপত্রও নিয়ে যান।বেলা বাড়ার পরও তিনি বাড়ি না ফেরায় সুতিথি একাধিক বার ফোন করেন তার স্বামীকে।তবে ফোনে কোনো সাড়াই মেলেনি।

- Advertisement -

সুতিথির কাছে পরে খবর আসে তার স্বামী শুভ এলাকারই এক বিধবা মহিলা রিমা চৌধুরীর সাথে পালিয়েছেন।ওই মহিলার স্বামী মারা গিয়েছেন চার বছর মতো হয়েছে।১১ বছর বয়সের এক ছেলেও রয়েছে রিমার।

সুতিথি জানান,রিমার বাড়িতে যাওয়ার পর সেখানে কোর্ট পেপারে একটি লেখা পান তিনি।সেই কোর্ট পেপারে লেখা ছিল ছেলেকে শশুর ও দেওরের কাছে রেখে শুভর সাথে সংসার করার জন্য তিনি বাড়ি ছাড়ছেন।শুভই তার সমস্ত দায়িত্ব নেবে।ওই কোর্ট পেপারে রিমার শশুর বিন্ধেশ্বর চৌধুরী, দেওর ছোট্টু চৌধুরী সহ রিমার আত্মীয়দের ও সই রয়েছে।

এই পরিস্থিতিতে সুতিথি জানান,‘‘আমার এক বছরের মেয়ে আছে। সে বাবাকে খুঁজছে। আমি চাই, স্বামীকে ফিরিয়ে দেওয়া হোক।’’ শুভ মন্ডলের বাবা দেবেন মন্ডল জানান,‘‘ডানকুনি থানায় অভিযোগ করেছি। ছেলে ফিরে আসুক এটাই চাই।’’

সুতিথি পুলিশের কাছে জানিয়েছে তিনি চান তার স্বামী ও স্বামীর প্রেমিকা যাতে পুলিশের হাতে আটক হয়।ইতিমধ্যেই ডানকুনি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে।

আরোও পড়ুন :