স্বস্তির খবর : বাঁকুড়া পৌরসভার উদ্যোগে শহরে ফ্রি এম্বুলেন্স মিলবে করোনা রুগীদের

198
- Advertisement -


অনিরুদ্ধ সরকার, বাঁকুড়াঃ অবশেষে করোনা রুগীদের হয়রানি কমাতে এবার ২৪ ঘন্টায় মিলবে এম্বুলেন্স পরিষেবা। বাঁকুড়া পৌরসভার উদ্যোগে পৌর এলাকায় করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালে স্থানান্তরনের জন্য চালু হল এম্বুলেন্স পরিষেবা। করোনা মোকাবিলায় সমগ্র জেলা জুড়ে ১০২ এর এম্বুলেন্স সার্ভিস দিতে গিয়ে কিছুটা সমস্যা মেলায় ভোগান্তিতে পড়তে হত করোনা সংক্রমিত রোগীর পরিবারকে। সেই কথা মাথায় রেখেই বাঁকুড়া পৌরসভার উদ্যোগে শুরু হয় এম্বুলেন্স পরিষেবা।

- Advertisement -

করোনা রুগীদের এম্বুলেন্স পরিষেবা পেতে পৌরসভার ওয়েব সাইটে মিলবে এম্বুলেন্স নাম্বার ও ২৪ ঘন্টা হেল্প ডেক্সে ফোন করলেই পাওয়া যাবে। সোমবার এম্বুলেন্স পরিষেবা। সোমবার বাঁকুড়া পৌরসভার সামনে দাঁড়িয়ে থাকা পৌরসভার তিন প্রশাসক বোর্ডের সদস্য অলকা সেন মজুমদার, দিলীপ আগরওয়াল, গৌতম দাস জানান সম্পূর্ণ বিনামূল্যে গত রবিবার থেকে এই এম্বুলেন্স পরিষেবা চালু হয়েছে।

প্রতিদিনই বাঁকুড়া পৌর এলাকার কমবেশি ২-৪ করে জন আক্রান্ত রোগীদের হসপিটালে স্থানান্তরিত করা হচ্ছে। এদিও বেশ কিছু কোভিড রোগী এই এম্বুলেন্স পরিষেবা পেতে নাম নথিভুক্ত করেছেন। বিনামুল্যে এই এম্বুলেন্স পরিষেবা পেয়ে স্বাভাবিক ভাবেই আনন্দিত বাঁকুড়াবাসি।

আরোও পড়ুন :