এই কারণের জন্যই কখনও অমিতাভ বচ্চনের সাথে কাজ করেননি মাধুরী দিক্ষিত


বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের সাথে কাজ করার স্বপ্ন দেখেন বহু অভিনেতা অভিনেত্রী। তাঁর সাথে কাজ করাকে সৌভাগ্য বলে মনে করেন অনেকেই তবে, অভিনেত্রী মাধুরী দিক্ষিত কিন্তু কখনও কাজ করেননি অমিতাভ বচ্চনের সাথে। বিভিন্ন বয়সের অভিনেত্রীদের সাথে স্ক্রিন শেয়ার করেছে অমিতাভ বচ্চন এমনকি বাঙালি অভিনেত্রী রচনা ব্যনার্জিও কাজ করেছেন তার সাথে তবে মাধুরী দিক্ষিত কেন ব্রাত্য রয়ে গেলেন? এই প্রশ্ন উঠতেই পারে অনেকের মনে।

- Advertisement -

কেরিয়ারের প্রথমটা মোটেই ভালো ছিলনা মাধুরী দিক্ষিতের পক্ষে। ১৯৮৮ সালে অবোধ ছবির মধ্যে দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করলেও ছবিটি তখন ফ্লপ হয়েছিল। এরপর বলিউডের অনেক অভিনেতাই এড়িয়ে চলতেন মাধুরীকে। সেই তালিকায় ছিলেন অমিতাভ বচ্চনও। তবে এই সময় মাধুরীকে সাহায্য করেছিলেন অনীল কাপুর। ‘তেজাব’ ছবির মধ্য দিয়ে কেরিয়ারের প্রথম বড় হিট দেন অভিনেত্রী এরপর ‘বেটা’, ‘পারিন্দা’র মত একাধিক ছবিতে অনীল কাপুরের সাথে স্ক্রিন শেয়ার করে বলিউডে পাকাপাকিভাবে জায়গা করে নেন তিনি।

কিন্তু একসময় ‘বিগ বি’র সাথে একটি ছবির অফার ফিরিয়ে দেন অনীল কাপুর এবং অনেকের মতে সেই দেখাদেখি মাধুরীও আর কোনদিন কাজ করেননি অমিতাভ বচ্চনের সাথে। আগামী দিনে কখনও কাজ করবেন কি না তা বলবে সময়।

আরোও পড়ুন :