আপনার আশেপাশে কোথায় ভ্যাকসিনের স্লট ফাঁকা আছে, জেনে নিন এই সহজ উপায়ে

446
- Advertisement -

ছবি : প্রতীকী

দেশে ক্রমশই থাবা বসাচ্ছে করোনা ভাইরাস। ভাইরাসের এই দ্বিতীয় স্ট্রেন গতবারের তুলনায় আরো বেশি বিধ্বংসী তা নিয়ে কোন সংশয় নেই মানুষের মনে তবে এবার দেখা দিয়েছে নতুন সমস্যা। দেশজুড়ে টিকাকরণ শুরু হয়ে গেলেও কোথায় ভ্যাকসিনের স্লট ফাঁকা তা নিয়ে শুরু হয়েছে অনিশ্চয়তা।

- Advertisement -

ফলে স্বাভাবিক ভাবেই ভ্যাকসিনের অভাবে কোথায় স্লট ফাঁকা তা নিয়ে মানুষের মধ্যেও শুরু হয়েছে চরম ধোঁয়াশা। শুধুমাত্র COWIN অ্যাপের ওপর ভরসা করলে টিকাকরণ যে অনেকটাই পিছিয়ে যাবে সেদিকে কোন সন্দেহ নেই। আর সেই জন্য আমরা আপনাকে দেব কিছু ওয়েবসাইট যেখান থেকে আপনি সহজেই জানতে পারবেন আপনার আশেপাশের কোন কেন্দ্রে ভ্যাকসিনের স্লট ফাঁকা রয়েছে।

Findslot.In
এই ওয়েবসাইটের মধ্যে দিয়ে আপনি আপনার এলাকার আশেপাশে কোথায় ভ্যাকসিনের স্লট ফাঁকা তা জেনে যাবেন তবে বুকিংয়ের ক্ষেত্রে কিন্তু COWIN অ্যাপের সাহায্য নিতে হবে।

Getjab.in
এই সাইটে আপনাকে নিজের নাম, জেলার নাম এবং অবশ্যই ইমেইল আইডি দিয়ে সাইন আপ করতে হবে। আপনার অবস্থানের আশেপাশে কোথায় ভ্যাকসিনের স্লট ফাঁকা আছে তা জানিয়ে দেওয়া হবে আপনাকে।

Under45.in
এই ওয়েবসাইটে কেবলমাত্র ৪৫ বছরের নীচে যারা রয়েছেন তাদের জন্যই তথ্য দেখাবে। ইমেইল আইডি, নাম এবং জেলার নাম এন্ট্রি করলে ইমেইল মারফত বা টেলিগ্রাম মারফত নোটিফিকেশন পেয়ে যাবেন আপনি।

আরোও পড়ুন :