বিতর্ক নিয়ে মুখ খুললেন একতা, পাল্টা জবাব দিলেন হিন্দুস্থানী ভাউ

648
- Advertisement -

- Advertisement -

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া সরগরম একতা কাপুরের নতুন একটি ওয়েবসিরিজ নিয়ে যেখানে ইন্ডিয়ান আর্মি কে নিয়ে বিতর্কিত মন্তব্য এবং বিতর্কিত কিছু দৃশ্য দেখানো হয়েছিল। ওয়েব সিরিজের একজন চরিত্র যার স্বামী ইন্ডিয়ান আর্মিতে চাকরি করে সে অন্য একজনের পরকীয়ায় যুক্ত এবং একটি জায়গায় সেই চরিত্র বলে তার স্বামী যখন আর্মির ইউনিফর্মে তার সঙ্গে সঙ্গম করে তখন তার খুব ভালো লাগে। এই বিষয়টি নিয়েই শুরু হয় বিতর্ক।

বিগবস-১৩ এর প্রতিযোগী হিন্দুস্থানী ভাউ প্রথম এই বিষয়টি জিয়া সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেন যেখানে আর্মিকে নিয়ে এরকম কুরুচিকর পূর্ন পোস্ট করার জন্য তিনি একতাকে একহাত নেন সেই সঙ্গে একটি অভিযোগ ও দায়ের করেন থানায়। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় একতা কে নিয়ে বুলিং এমন কি তাকে থ্রেট ও দেওয়া শুরু হয়ে যায়।

গতকাল অর্থাৎ ৭ই জুন ছিল একতার জন্মদিন। বলিউডের সকলেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানায় আর সেই সঙ্গে এই বিষয়টি নিয়ে মুখ খোলেন একতাও। তিনি বলেন তিনি ব্যক্তিগত ভাবে এবং তাঁর সংস্থার দিক থেকেও ইন্ডিয়ান আর্মির প্রতি যথেষ্ট সম্মান, ভালোবাসা এবং কৃতজ্ঞতা রয়েছে। আমাদের সমাজের ভালো থাকার পেছনে ইন্ডিয়ান আর্মির অবদান ভোলার নয়। ওয়েব সিরিজের যে দৃশ্যগুলি নিয়ে বিতর্ক হয়েছে সেগুলি তিনি বাদ দিয়েছেন এবং তার জন্য তিনি নিঃশর্ত ভাবে ক্ষমাও চাইছেন সুতরাং তিনি নিজের দিকে থেকে কিছু কাজ শুরু করেছেন তবু এর পরেও যারা সোশ্যাল মিডিয়ায় তাঁকে বুলি করছে এবং নানারকম থ্রেট দিচ্ছে তারা যদি এভাবেই চলতে থাকে তাহলে সেটাও কখনো মেনে নেওয়া হবেনা।

একতার বক্তব্যের পরিপ্রেক্ষিতে নতুন করে ভিডিও পোস্ট করেছেন হিন্দুস্থানী ভাউ। যেভাবে তিনি আবারো একহাত নিয়েছেন একতা কে সেখানে বোঝাই যাচ্ছে এই বিতর্ক এত সহজে মিটবেনা।

আরোও পড়ুন :