‘কাজরা রে কাজরা রে’ গানে কোমড় দোলালেন রানীমা! নেটদুনিয়ায় ভাইরাল দ্বিতিপ্রিয়ার ভিডিও


জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রাণী রাসমণি’তে রাণীমার চরিত্রে অভিনয় করার সুবাদে খুব অল্প বয়সেই সকলের মন জয় করে নিয়েছেন দ্বিতিপ্রিয়া রায়। দীর্ঘদিন এই সিরিয়ালের টিআরপিকে একাই টেনে নিয়ে গেছে সে। ফলে শুধু টলিউড নয়, বলিউডেও সমান জনপ্রিয়তা লাভ করেছে অভিনেত্রী। এখন তার ব্যস্ত শিডিউল কলকাতা এবং মুম্বাইয়ের মধ্যেই ঘোরাফেরা করে।

- Advertisement -

বাংলার সব বয়সের দর্শকই দ্বিতিপ্রিয়ার ফ্যান। তবে এই রানীমার চরিত্রকেই সারাজীবন বয়ে বেড়াতে চাননা অভিনেত্রী। বর্তমানে সিরিয়াল কিছুদিন বন্ধ রেখে তাই ওয়েবসিরিজ এবং সিনেমার দিকে ঝুঁকেছে সে। অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’ ছবিতে একটি ছোট্ট চরিত্রে দেখা গেছে দ্বিতিপ্রিয়াকে।

বাংলাতেও সমান ভাবে কাজ চালিয়ে যাচ্ছে সে। ‘রুদ্রবীণার অভিশাপ’ নামের একটি ওয়েব সিরিজের মধ্যে দিয়ে ডেবিউ করে ফেলেছেন ইতিমধ্যেই। আগামী দিনে আরো অনেক বিজ্ঞাপন, ওয়েব সিরিজ এবং ছবিতে কাজ করতে দেখা যাবে দ্বিতিপ্রিয়াকে সেকথা বলাই বাহুল্য আর এখন সেই কারণে ব্যস্ততা চরমে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় অভিনেত্রী। সেখানে মাঝেমধ্যেই আপলোড করে থাকেন নিত্য নতুন ছবি এবং ভিডিও যার জেরে ভাইরাল হয়ে যান মাঝেমধ্যেই। এর পাশাপাশি বিভিন্ন রিয়্যালিটি শোতেও দেখা যায় তাকে।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে আরো একবার নতুন একটি ভিডিও আপলোড করে চর্চায় দ্বিতিপ্রিয়া। অভিনেত্রী ওইশ্বর্য রায়ের ‘কাজরা রে’ গানে কোমড় দুলিয়েছে সে যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। ইতিমধ্যেই এই ভিডিও দেখে ফেলেছে অসংখ্য মানুষ।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে ‘কলঙ্কিনি রাধা’ গেয়েও জনপ্রিয় হয়েছিলেন দ্বিতিপ্রিয়া। তখন তার গান নিয়ে মজা করেছিলেন একদল মানুষ যেখানে নিন্দুকদের সপাটে উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির বহু মানুষকে সেই সময় পাশেও পেয়েছিল দ্বিতিপ্রিয়া।

আরোও পড়ুন :