সাংবাদিক বৈঠকে আবার অসংলগ্ন মন্তব্য ট্রাম্পের, জানুন বিস্তারিত

20
- Advertisement -

Image Source : Google

জো বাইডেনের কাছে নিজের হারটা যে এখনো হজম করতে পারেনি আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প তা তার কাজকর্মে প্রকাশ পাচ্ছে। তিনি এখনো মনেপ্রাণে বিশ্বাস করেন জো বাইডেন কে জেতানোর জন্য কারচুপি হয়েছেও ভোটে এবং আসলে তিনিই জিতেছেন।

- Advertisement -

শুক্রবার এক সাংবাদিক সম্মেলন করছিলেন ট্রাম্প। সেখানে নিজের এই ক’দিনের বক্তব্যে অনড় থেকেই তিনি বলেন,”ব্যাপারটা মেনে নেওয়া কঠিন। কেননা আমরা জানি প্রভূত কারচুপি হয়েছে। কিন্তু সময়টা আমাদের সঙ্গে নেই। তাই এই বিষয়ে তাড়াতাড়ি পদক্ষেপ করতে পারছি ন‌া।”

তারপরেই সংবাদমাধ্যমের ওপর ক্ষোভ উগড়ে তিনি বলেন,”সব কিছুই আমাদের পক্ষে আছে। সত্যিটা আমাদের পক্ষেই আছে। কিন্তু আপনারা প্রবলভাবে কারচুপি করেছেন।” তবে ঠিক এই সময়ই ঘটে বিপত্তি। তাঁর এই কথার মাঝেই পালটা প্রশ্ন করতে গিয়েছিলেন এক সাংবাদিক। তখনই মেজাজ হারান ট্রাম্প। রুষ্ট স্বরে বলে ওঠেন, “আমার সঙ্গে এভাবে কথা বলবেন না। আপনি নেহাতই সামান্য একজন। আমি আমেরিকার প্রেসিডেন্ট। এইভাবে প্রেসিডেন্টের সঙ্গে কখনও কথা বলা যায় না।”

এর থেকেই স্পষ্ট নিজের হার কে মানতে পারেননি ডোনাল্ড ট্রাম্প। এখনো তাই তিনি অসংলগ্ন কথা বলে চলেছেন। তবে এবার তো তাঁকে সত্যিটা মানতেই হবে। দেখা যাক ভবিষ্যতে কোনোরকম পরিবর্তন আসে কি না তার ব্যবহারে।

আরোও পড়ুন :