খুব তাড়াতাড়ি আসবে ব্রহ্মাস্ত্র ছবিটির দ্বিতীয় পার্ট! জানালেন পরিচালক অয়ন মুখার্জি


বহু বিতর্কের পর অবশেষে বড় পর্দায় রিলিজ করেছিল অয়ন মুখার্জির ছবি ‘ব্রহ্মাস্ত্র’ যা এখনও ব্যবসা করে চলেছে। দীর্ঘ পাঁচ বছর ধরে এই ছবি নির্মাণ করেছেন পরিচালক। অভাবনীয় স্টারকাস্ট সহ এই ছবির বিষয় বরাবরই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি এখনও অবধি ব্যবসা করেছে মোট ১৯২ কোটি টাকার কিছু বেশি।

- Advertisement -

আগের সপ্তাহের শুক্রবার রিলিজের দিন ৩৬ কোটি টাকার ব্যবসা করে এই ছবি যাত্রা শুরু করেছিল। তবে এসপ্তাহের শেষে মোটামুটি ফল করেছে সে। আগামী দিনে এই ছবির দ্বিতীয় পার্টের জন্য অপেক্ষা করছে দর্শকরা। অনেকের মতে প্রথম পার্টের থেকে দ্বিতীয় পার্টটি আরো বেশি ভালো হবে কারণ সেখানে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং কে।

পরিচালক অয়ন মুখার্জি জানিয়েছেন খুব তাড়াতাড়ি ২০২৩ এর মধ্যেই শ্যুটিং শুরু হয়ে যাবে দ্বিতীয় পার্টের এবং ২০২৫ এর মধ্যে তা এসে যাবে সিনেমা হলে। সবমিলিয়ে এই ছবি নিয়ে মানুষের মধ্যে যে উন্মাদনা সৃষ্টি হয়েছে তা নিয়ে নিশ্চিত নির্মাতারা। বিগত কিছু বছর ধরে বলিউড যেভাবে কোণঠাসা হয়ে পড়ছিল সেখানে ‘ব্রহ্মাস্ত্র’ অক্সিজেন জুগিয়েছে তা বলাই যায়।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অন্যতম মূল আকর্ষন ছিলেন শাহরুখ খান। দীর্ঘদিন পর শাহরুখকে পর্দায় দেখার জন্য মুখিয়ে ছিল তার ভক্তরা এবং মোহন ভার্গবের চরিত্রে শাহরুখকে দেখে তারা কার্যত উত্তেজনায় শিহরিত হয়েছে। ‘বানরাস্ত্র’র মালিক মোহন ভার্গব পেশায় একজন বিজ্ঞানী এবং তার জীবনী নিয়ে আলাদা একটি ছবি তৈরী হবে বলে জানিয়েছেন অয়ন মুখার্জি।

সবমিলিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মধ্য দিয়ে পরিচালক একটি ইউনিভার্স গঠন করতে চাইছেন যা আসলে মার্ভেল তার আভেঞ্জার্সদের মাধ্যমে তৈরী করেছে। আগামী দিনে বলিউডের এই প্রচেষ্টা কতটা সফল হয় সেটাই দেখার।

আরোও পড়ুন :