শুভেন্দুকে বিজেপিতে পেতে মরিয়া দিলীপ, কী বললেন তিনি

44
- Advertisement -

Image Source : Google

নিজের দলকে বড় করতে এখন মরিয়া দিলীপ ঘোষ। এর আগেও তৃণমূলের একাধিক নেতৃত্বকে তিনি বিজেপিতে আহ্বান জানিয়েছেন, মুকুল রায়, শোভন চট্টোপাধ্যায়ের মতো তৃণমূল নেতৃত্ব যখন একে একে বিজেপিতে যোগ দিয়ে বিজেপির হাতকে শক্ত করেছে তখন স্বাভাবিকভাবেই সমস্ত ক্রেডিট গেছে দিলীপ ঘোষের খাতায়। এখন আবার নতুন করে জল্পনা শুরু হয়েছে শুভেন্দু অধিকারীকে নিয়ে।

- Advertisement -

মন্ত্রিত্ব ছেড়ে দিলেও শুভেন্দু যে এখনো তৃণমূলেই রয়েছেন তা বারবার স্পষ্ট করতে চেয়েছেন তৃণমূল নেতৃত্ব কিন্তু দিলীপ ঘোষ জানেন যে এসব বেশিদিন চলবে না। খুব তাড়াতাড়ি শুভেন্দুও দল ছাড়বে। আর সেই জন্যই ঘুরিয়ে ফিরিয়ে শুভেন্দুকে বিজেপিতে আমন্ত্রণ জানাচ্ছেন তিনি।

এদিন তিনি বলেন, অন্যদিকে শুভেন্দুর দলত্যাগ নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। তিনি বলেন, “যোগাযোগ আমাদের প্রতিনিয়ত হচ্ছে। জেলায় জেলায় হচ্ছে। প্রতি দিন মানুষ যোগ দিচ্ছেন। আমরা যোগদান মেলা করতে চলেছি। বড় বড় নেতা রা দিল্লিতে গিয়ে যোগ দিচ্ছেন। আবার কেউ যোগ দিচ্ছেন কলকাতায়। যেমন ভাবে লোকজন আসবেন, সেভাবেই ব্যবস্থা করব আমারা” এর থেকে পরিষ্কার তিনি এসব কথা শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করেই বলছেন।

এর পাশাপাশি তৃণমূলকে আক্রমণ করে তিনি বলেন, “একটা দল ক্ষমতায় আছে। কিন্তু তার বিধায়ক, সাংসদ দল ছেড়ে দিচ্ছে। এমন অবস্থায় আর ক্ষমতায় থেকে কি হবে? কি করে তাদের ভরসা করবে মানুষ? যেখানে তাদের নিজেদের নেতৃত্বের ওপর ভরসা নেই। আমরা এখন তো ক্ষমতা তেও নেই। পুলিশ প্রশাসন সবই তাদের হাতে। কিন্তু এর পরও যদি মানুষ আমাদের দলে আসেন, তবে মনে করবেন ওদের দল শেষ হয়ে গেছে”

আরোও পড়ুন :