শুভেন্দু কি যোগাযোগ রাখছে বিজেপির সঙ্গে? খোলসা করলেন দিলীপ ঘোষ

201
- Advertisement -


২০২১ এর ভোটের আগে যখন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার কথা ঠিক সেই সময়ে তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দূরত্ব বাড়ছে শাসকদলের। শুভেন্দু অধিকারী নিঃসন্দেহে শাসকদলের একটি স্তম্ভ স্বরূপ। কিন্তু পরিস্থিতি যে দিকে গড়াচ্ছে সেখানে ক্রমশ আরো কঠিন হয়ে উঠছে তৃণমূলের পক্ষেও। মুখে প্রকাশ না করলেও দলের একজন হেভিওয়েট নেতার সঙ্গে দূরত্ব মোটেই ভালো কথা নয়। বিরোধীরা কাজে লাগাচ্ছে এই সুযোগকে।

- Advertisement -

শুক্রবার মানিকতলায় একটি কালীপুজোর উদ্বোধনে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন,”ওদের পার্টির মধ্যে ভাঙা-গড়া চলছে। পরস্পরের মান ভঞ্জন চলছে। এটা ওদের সমস্যা। তবে এতে ওদের দলের কর্মীরা হতাশ। যে পার্টি  ক্ষমতায় আছে তা আজ ভেঙে যাচ্ছে। শুভেন্দু বড় নেতা,মন্ত্রী তিনি কী করবেন সেটা ওনার ব্যাপার। সবাই বলছে, উনি বিজেপিতে আসছেন। কিন্তু আমার জানা নেই। পিকে এখন ড্যামেজ কন্ট্রোলার হয়েছে। পার্টি এখন আড়াআড়ি ভাবে ভাগ হয়ে যাচ্ছে।”

কিন্তু শুভেন্দু অধিকারী কি আদৌ বিজেপির সঙ্গে কোনভাবে যোগাযোগ করেছে? এটাই এখন সবথেকে বড় প্রশ্ন মানুষের কাছে। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,“আমাদের সঙ্গে কোনও কথাবার্তা হয়নি। কোনও মেসেজ এখনও আসেনি। সেটা নিয়ে আপনারা চিন্তা করবেন না। অনেক মানুষ আসছেন, আসবেন। কেউ এলে আমরা নেব, আমাদের পার্টির যে কার্য পদ্ধতি আছে, আদর্শ আছে তা নিয়েই বাংলা পরিবর্তনের চেষ্টা করছি। কেউ যদি এই লড়াইয়ে শামিল হতে চায়। আমরা স্বাগত জানাব।”

আরোও পড়ুন :