বাংলাকে গুজরাট বানানোর কথা বললেন দিলীপ ঘোষ, জানুন বিস্তারিত

22
- Advertisement -

Image Source : Google

শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব পদ থেকে ইস্তফা দেওয়ার পে থেকেই পালে বাড়তি হাওয়া পওয়ও গেছে বিজেপি। তৃণমূল যে ভিতর ভিতর শেষ হয়ে চলেছে ক্রমশ সেই বিষয়টি বারবার স্পষ্ট করেছেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। তাই আজ সকালেই মর্নিং ওয়াকে বেড়িয়ে তিনি বলেন, ভোটের পরে নাকি আর তৃণমূল বলে কোন দলই থাকবেনা।

- Advertisement -

তিনি বলেন “তৃণমূলে ডিজাস্টার ম্যানেজমেন্ট শুরু হয়েছে। তাঁরা এখন ভাঙন ঠেকাতে মরিয়া। এই ডিসেম্বর মাসটা খুব গুরুত্বপূর্ণ তৃণমূলের কাছে। এই মাসেই দুধ-জল সব আলাদা হয়ে যাবে। তৃণমূল (TMC) দলটাই আর থাকবে না।” এর সঙ্গেই মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, “মানুষ অনেক আশা করেছিলেন। কিন্তু জঙ্গলমহলে কোনও উন্নতিই ঘটেনি মমতা সরকারের আমলে। তাই মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। এখন জঙ্গলমহলে পড়ে থাকলেও কিছু হবে না।” আর পরেই সবথেকে বিতর্কিত মন্তব্য করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “গুজরাটে শিল্প হয়েছে, শিক্ষা হয়েছে, উন্নতি হয়েছে। তাই বাংলাকে গুজরাট বানাবই।”

এই নিয়েই এখন মানুষের মধ্যে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। বিজেপির রাজ্য সভাপতির এমন বক্তব্য স্বাভাবিকভাবেই অনেকেরই মনঃপুত হয়নি। যাই যুক্তি তিনি দেখান না কেন বাংলাকে গুজরাট বানানোর কথা বলার কারণে অনেকেই রুষ্ট তার প্রতি।

আরোও পড়ুন :