‘‌সিপিএম তো বসে পড়েছে, এক-দেড় পার্সেন্টের পার্টি হল কংগ্রেস’‌ কটাক্ষ অভিষেকের

41
- Advertisement -

অভিষেক বন্দ্যোপাধ্যায়
ত্রিপুরা প্রদেশ তৃনমূল কংগ্রেসের স্টিয়ারিং কমিটি ও যুব কমিটির সাথে ভার্চুয়াল বৈঠকে বাম- কংগ্রেস কে একযোগে তোপ অভিষেক বন্দ্যোপাধ্যায় এর।এদিন তিনি বাম ও কংগ্রেস কে একই ছাতার তলায় এনে বলেন, বাম-কংগ্রেস তো বিজেপি কে হারাতে পারবে না।বিজেপিকে তাড়াবে তৃনমূল।

- Advertisement -

তৃনমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন বলেন,’সিপিএম পার্টিকে তো আর রাস্তাতেই দেখা যায় না। মাঠেও নেই সিপিএম। ভোটেও সিপিএমের দেখা পাওয়া কার্যত দূরঅস্ত। সিপিএম আসলে এখন নিশ্চিহ্ন হয়ে গিয়েছে। কার্যত বসে পড়েছে তারা। একই সাথে কংগ্রেস তো অস্তিত্ব সংকটে ভুগছে। কংগ্রেস পার্টিতে রোজ চারটে করে রেজিগনেশন হচ্ছে। এক-দেড় পার্সেন্টের পার্টি হয়ে গিয়েছে কংগ্রেস। তাই সবাইকে বলছি কংগ্রেস-সিপিএমকে ভোট দেওয়া মানে নিজেদের ভোট নষ্ট করা। দেশ থেকে বিজেপিকে তাড়াতে হলে তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে হবে।’

ওই ভার্চুয়াল বৈঠকে তিনি আরও বলেন, ‘মানুষের আশীর্বাদ এবং সমর্থন নিয়ে ত্রিপুরায় সরকার গড়বে তৃণমূল। জোড়াফুল চিহ্নে মানুষের আস্থা, ভালোবাসা, আশীর্বাদ থাকলে বিপ্লব দেবের সরকারকে অস্তমিত করে মানুষের সরকার প্রতিষ্ঠা করে দেখিয়ে দেব।’

তৃনমূলের তরফে জানানো হয়েছে ত্রিপুরায় আসন্ন পুরনির্বাচনে প্রতিদ্বন্দীতা করবে তৃনমূল কংগ্রেস।এদিন বৈঠকে এই বিষয় জানানো হয়েছে ত্রিপুরা প্রদেশ তৃনমূল কংগ্রেসের স্টিয়ারিং কমিটি ও যুব কমিটিকে।আগামী নভেম্বর মাসে ত্রিপুরা সফর করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরা তৃনমূল সূত্রে খবর ত্রিপুরা পুরনির্বাচনে লড়াই করার রনকৌশল অভিষেক বন্দ্যোপাধ্যায় এর উপস্থিতিতেই ঠিক করা হবে।

উল্লেখ্য ইতিমধ্যেই ত্রিপুরায় তৃনমূলের তরফে আশিষ লাল সিংহকে দেওয়া হয়েছে খোয়াই, ধলাই, উত্তর ত্রিপুরা ও উনকোটি জেলার দায়িত্ব।সুবল ভৌমিককে দায়িত্ব দেওয়া হয়েছে দক্ষিণ ত্রিপুরা ও গোমতী জেলার।সিপাহীজলা ও পশ্চিম ত্রিপুরা জেলার দায়িত্ব দেওয়া হয়েছে তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেবকে।

আরোও পড়ুন :