রাজ্যে ফের বাড়ছে করোনার সংক্রমণ! শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগণা, কলকাতা

56
- Advertisement -


আর কিছুদিনের মধ্যেই শুরু পুজোর মরশুম। তবে তার আগেই ফের দুঃসংবাদ রাজ্যবাসীর জন্য। কিছুদিন আগে একদমই নীচে নেমে গেছিল করোনা ভাইরাসের গ্রাফ তবে আবার তা বাড়ছে ধীরে ধীরে। পুজোর আগে এভাবে করোনার সংক্রমণ বেড়ে যাওয়াকে ভালো ভাবে দেখছে না কেউই। বিধিনিষেধ আরোপের জেরে রাজ্যে এখনও আয়ত্তের মধ্যে আছে করোনা একথা ঠিকই তবে এখন থেকে বাড়তে থাকলে পুজোর সময় কী হবে ভেবেই মন খারাপ বাঙালির।

- Advertisement -

মঙ্গলবারের পাওয়া খবর অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনার দৈনিক সংক্রমণ হয়েছে ৭০৩ জনের। রাজ্যের মধ্যে সবথেকে বেশি মানুষ সংক্রমিত হয়েছেন উত্তর ২৪ পরগনায়, ১৩৮ জন। দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা আক্রান্ত হয়েছেন ১২৭ জন। তৃতীয় এবং চতুর্থ স্থানে আছে যথাক্রমে দক্ষিণ ২৪ পরগনা এবং হাওড়া। ওই দুই জেলায় গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ৫৬ এবং ৫৪ জন।

তবে এসবের পাশাপাশি আশার খবর হল রাজ্যের টিকাকরণ। রোজই লক্ষাধিক মানুষের টিকাকরণ হচ্ছে রাজ্যে। মঙ্গলবার স্বাস্থ্য দফতর সূত্রে পাওয়া খবর অনুযায়ী গত ২৪ ঘন্টায় ৪ লক্ষ ৩৫ হাজার ৭৪৬ জনের টিকাকরণ হয়েছে। এ নিয়ে রাজ্যে মোট ৪ কোটি ৭৭ লক্ষ ৭৪ হাজার ৭২৮ জনের টিকাকরণ সম্পন্ন হয়েছে।

আরোও পড়ুন :