বিতর্কিত ভিডিও সামনে আসায় বিতর্ক! কৌশানীর পাশে বনি

797
- Advertisement -

Image Source : Instagram

একুশের বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের তারকাদের মধ্যে দেখা গেছে রাজনীতিতে যোগদানের প্রবণতা। সেই জলে গা ভাসিয়ে অভিনেত্রী কৌশানী মুখার্জি যোগ দিয়েছিলেন তৃণমূলে। তারপর উত্তর কৃষ্ণনগর কেন্দ্র থেকে শাসক দলের প্রার্থী হয়েছেন তিনি। অন্যদিকে তার যোগ দেওয়ার কিছু দিন পরেই অভিনেত্রীর বিশেষ বন্ধু বনি সেনগুপ্ত যোগ দেন বিজেপিতে।

- Advertisement -

সক্রিয় রাজনীতিতে পা রাখেন দুজনেই। অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে রোড শোয়ে প্রচার করেছেন বনিও। আর ঠিক সেভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে নিজের বিধানসভা কেন্দ্রে প্রচার চালিয়ে যাচ্ছেন কৌশানি। তবে তার মধ্যেই কিছুদিন আগে একটী ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায় যেখানে কিছু আপত্তিকর কথা বলতে দেখা যায় কৌশানীকে।

ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় কৌশানী জানান তাকে মিথ্যে ভাবে ফাঁসানো হচ্ছে এবং ভিডিওটি এডিট করা হয়েছে বলে দাবি করেন অভিনেত্রী আর তারপরেই নিজের বক্তব্যের স্বপক্ষে একটি ভিডিও আপলোড করেন তিনি। আর এবার কৌশানীর পাশে দাঁড়ালো তার বন্ধু বনি সেনগুপ্ত। বনিও জানান সত্যিটা সকলের সামনে এসে গেছে একটি ছেলে ভিডিওটি এডিট করে আপলোড করার পরেই তা বিজেপি হাতে পায়। রাজনীতির এই নোংরা খেলা নিয়ে কড়া সমালোচনা করেন বিজেপি নেতা বনি।

আরোও পড়ুন :