এই সিরিয়ালের মধ্য দিয়ে আবার কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী চুমকি চৌধুরী


সন্ধ্যে হলেই বাড়ির প্রবীণ সদস্যরা মিলে মেগা সিরিয়াল দেখার রেওয়াজ এখনও বাংলার ঘরে ঘরে রয়েছে। দীর্ঘদিন ধরে মেগা সিরিয়াল মনোরঞ্জন করে আসছে বাংলার মানুষের। এরমধ্যেই এমন কিছু সেইরিয়াল থাকে যেগুলি গেঁথে যায় মানুষের মনে। দীর্ঘদিন থেকে যায় তার রেশ। সেরকমই একটি সিরিয়াল হল ‘তোমায় আমায় মিলে’।

- Advertisement -

দীর্ঘদিন ধরে এই সিরিয়ালের সহজ সরল গল্প মানুষের পছন্দের তালিকায় শীর্ষে স্থান করে নিয়েছিল। যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত ছিলেন এই সিরিয়ালের প্রযোজক। শোনা যাচ্ছে আবার তারাই ফিরতে চলেছেন প্রযোজনা ব্যবসায় এবং কামব্যাক করবেন ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালের মধ্য দিয়েই। এই সিরিয়ালের নিশীথ এবং উষসী জুটি সেসময়ে সাড়া ফেলে দিয়েছিল দর্শকদের মধ্যে। এই চরিত্রে অভিনয় করেছিলেন রুশা চ্যাটার্জি এবং ঋজু বিশ্বাস। দুজনেই বর্তমানে নিজেদের মত করে কাজ করছেন।

তবে এবার শোনা যাচ্ছে নতুন জল্পনা। বাংলা সিনেমার পরিচিত মুখ পরিচালক অঞ্জন চৌধুরীর মেয়ে চুমকি চৌধুরী নাকি আরো একবার ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন এই সিরিয়ালের মধ্য দিয়ে। যদিও এখনও কিছু অফিসিয়ালি জানানো হয়নি।

শুরুর আগে থেকেই ‘তোমায় আমায় মিলে’ সিজন টু নিয়ে মানুষের মধ্যে উন্মাদনা শুরু হয়ে গেছে। এখন থেকেই অনেকের মত জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’কে টেক্কা দেবে এই সিরিয়াল। তবে এর পাশাপাশি দর্শকরা পুরানো অভিনেতা, অভিনেত্রীদেরই দেখতে চান সিজন টু তে।

কিন্তু যতদূর শোনা যাচ্ছে নতুন অভিনেতা অভিনেত্রীদের নিয়ে নতুন গল্প নিয়ে ফিরবে এই সিরিয়াল। পুরানো সিরিয়ালের সাথে তার কোন যোগসূত্র থাকবে না। ফলে সিজন টু প্রথম সিজনের মত ম্যাজিক দেখাতে পারবে কি না সেই বিষয়ে সন্দেহের অবকাশ রয়েছে।

আরোও পড়ুন :