স্বয়ং রোনাল্ডো দেখেন ‘গাঁটছড়া’ সিরিয়ালটি! ভাইরাল ভিডিও


সন্ধ্যে হলেই বাংলা সিরিয়ালের ঢল নামে বাংলার সমস্ত বাড়িতে। আর বর্তমানে ‘গাঁটছড়া’ নামক সিরিয়ালটি মানুষের মধ্যেও বেশ জনপ্রিয়। এই সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা সহজেই জায়গা করে নিয়েছেন মানুষের মনে। তবে এবার বাংলা পেড়িয়ে এই সিরিয়ালের জনপ্রিয়তা পৌঁছে গেছে বিদেশে! এমনই দাবি অভিনেতা অনিন্দ্যর।

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নানারকম ছবি এবং ভিডিও আপলোড করে থাকেন অভিনেতা। মানুষের মধ্যেও তিনি বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অনিন্দ্য মাঝেমধ্যেই আপলোড করে থাকেন নানারকম ছবি ও ভিডিও।

তবে এদিন এক অদ্ভুত দাবি করেছেন তিনি। অনিন্দ্য আপলোড করেছেন একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে ফুটবল সম্রাট ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তার সাথে ভিডিও কলে কথা বলছে এবং তাকে জানিয়েছে যে সে নিজেও ‘গাঁটছড়া’ নামক সিরিয়ালটি দেখে।

নেটিজেনদের অনেকেই এমন অদ্ভুত ভিডিও দেখে অবাক হয়ে গেছেন। পুরোটাই যে আসলে মজার চলে তা আর কারো বুঝতে বাকি নেই। তবে এই সিরিয়ালের দর্শকদের অনেকেই এই ভিডিও দেখে বেশ মজাই পেয়েছে। প্রযুক্তির কেরামতিতেই এই অসম্ভবকে সম্ভব করেছেন অনিন্দ্য।

সম্প্রতি ‘বেলাশুরু’ ছবিতে দেখতে পাওয়া যাবে অনিন্দ্যকে। তবে তিনি ওয়েবসিরিজেও অভিনয় করতে রাজি বলে জানিয়েছেন। আপাতত ‘গাঁটছড়া’ সিরিয়ালে রাহুলের চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য। সেখানে খল চরিত্রে অভিনয় করছেন তিনি।

আরোও পড়ুন :