স্মার্টফোন কিনুন অবিশ্বাস্য কম দামে,ফ্লিপকার্ট নিয়ে এল ধামাকা অফার

ফ্লিপকার্ট
যারা অনলাইনে শপিং করতে ভালোবাসেন তাদের জন্য ফের একবার দুর্দান্ত অফার নিয়ে হাজির অনলাইনে শপিং সংস্থা ফ্লিপকার্ট ।

- Advertisement -

১৯ আগস্ট থেকে ২৩ আগস্ট – এই পাঁচদিন ধরে ফ্লিপকার্ট এ চলছে ‘ mobile bonanza’ . এই সীমিত সময়ের জন্য আপনার পছন্দের স্মার্টফোন এর পর দুর্ধর্ষ ছার দেবে ফ্লিপকার্ট । তাই আর দেরি না করে শীঘ্রই আপনার পছন্দের ফোন কিনে ফেলুন ফ্লিপকার্ট থেকে এর পেয়ে যান আকর্ষণীয় অফার ।

আসুন একনজরে দেখে নিই কোন কোন ফোন কত দামে পাওয়া যাবে ফ্লিপকার্ট থেকে ,–

i phone 12 mini – বিশ্ববিখ্যাত সংস্থা অ্যাপল এর এই ফোনটির ওপর বিশেষ ছার দেবে ফ্লিপকার্ট । এমনিতে এর দাম ফ্লিপকার্ট এ ৬৯, ৯০০ । তবে এই অফার লগ হবার কারণে এর দাম অনেক কম পড়বে । এই ফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র ৫৯,৯৯৯ টাকায় ।

i phone SE – অ্যাপল এর এই ফোনটিও রয়েছে এই তালিকায় । সারা বছর যেখানে এর দাম থাকে ৪৪,৯০০ টাকা সেখানে একজন এই ফোনটি আপনি কিনতে পারবেন মাত্র ৩৪,৯৯৯ টাকায় ।

i phone XR – এই ফোনটির দাম ৪৭,৯০০ টাকা তবে একজন বিশেষ অফার লাগু হবার কারণে এটির দাম পড়বে ৪১,৯৯৯ টাকা ।

Poco m3 – বর্তমানে বহু মানুষের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে এই ফোনটি । এর 64 জিবি ভ্যারিয়েন্ট টির দাম ১২,৯৯৯ টাকার বদলে পড়বে ১০,৪৯৯ টাকা । 32 জিবি ভ্যারিয়েন্ট এর দাম পড়বে ৯,৯৯৯ টাকার বদলে পড়বে ৭,৪৯৯ টাকা ।

Infinix smart 5 – এই ফোনটির দাম যেখানে ৮,৯৯৯ টাকা সেখানে এই ফোনটি একজন আপনি পেয়ে যাবেন মাত্র ৬,৯৯৯ টাকায় ।

এই সব ব্র্যান্ডগুলো ছাড়াও Real me , oppo , MI , micromax , samsung , LG এই সমস্ত কোম্পানির বিভিন্ন মডেলের ওপরেও দেওয়া হচ্ছে আকর্ষণীয় অফার । তাই আর দেরি না করে চটপট কিনে ফেলুন আপনার পছন্দের ফোন ।

আরোও পড়ুন :