ভোটের বাজারে এবার মারাত্মক অভিযোগ আনলেন বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ

140
- Advertisement -

Image Source : Facebook

রাজ্যে চলছে একুশের বিধানসভা নির্বাচন, আর তার মধ্যেই অশান্তিও বাড়ছে পাল্লা দিয়ে। যতই বাড়ছে ভোটগ্রহণের পরিমাণ ততই দফায় দফায় বাড়ছে অশান্তির খবর। ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে রাজ্য রাজনীতি ফলে স্বাভাবিক ভাবেই ত্রস্ত রাজ্যের মানুষ।কিন্তু এসবের মধ্যেও নিজের কাজে অবিচল টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ।

- Advertisement -

ভবানীপুর বিধানসভা কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের হয়ে লড়বেন তিনি। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ওই আসন ছেড়ে এবারে গেছেন নন্দীগ্রামে এবং সেই ফাঁকে গেরুয়া শিবির ভবানীপুর কেন্দ্র দিয়েছে রুদ্রনীলকে। হার নিশ্চিত জেনেই বিজেপির এমন সিদ্ধান্ত কি না তা নিয়ে তর্ক অবশ্য চলছে অনেকদিন ধরেই।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় গুরুতর অভিযোগ আনলেন রুদ্রনীল ঘোষ। তিনি বললেন তৃণমূলের গুন্ডারা তাকে নির্বাচনী প্রচারে বাঁধা দিচ্ছে। দিন দুই আগে নিজের নির্বাচনী প্রচারে ছবি আপলোড করে রুদ্রনীল ঘোষ লেখেন, ভবানীপুরে পুলিশি ঘেরাটোপে চললো প্রচার। কারণ,রোজ আইনকে বুড়ো আংগুল দেখিয়ে তৃণমূলের গুন্ডারা আমায় বাড়ি বাড়ি প্রচারে বাধা দিচ্ছে। মারধর করছে আমাদের কর্মীদের। কারণ, আমরা পাড়ায় পাড়ায় গেলেই তৃণমূলের বিরুদ্ধে ক্ষুব্ধ মানুষ জড়ো হচ্ছেন আমাদের পাশে। তাই,হারের ভয়ে, মারধোর ভয় আর হুমকি দিয়ে বন্ধ করতে চাইছেন মানুষের আমাদের কাছে আসাকে। সময় ফুরিয়ে এসেছে।বাংলার শান্তিপ্রিয় মানুষের ভোট দূর্নীতি পরায়ণ তৃণমূল আর পাবে না তা স্পষ্ট। “তোমরা যত মারবে, মানুষ তত জাগবে”

আরোও পড়ুন :