তৃণমূলের প্রতি ক্ষোভ উগরে দিলেন বিজেপি প্রার্থী পায়েল সরকার, মুহূর্তেই ভাইরাল ভিডিও

44
- Advertisement -

Image Source : Twitter

একুশের নির্বাচনে গেরুয়া এবং সবুজ দুই শিবিরেই তারকা প্রার্থীর ছড়াছড়ি। নির্বাচনের আগেই টলিউডের একাধিক তারকা তাদের পছন্দমতো রাজনৈতিক দলে যোগ দিয়েছেন যার ফলে সহজেই বিধানসভা ভোটের টিকিট পেয়েছেন তারা। একুশের নির্বাচনে পূর্ব বেহালা থেকে প্রার্থী হয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। প্রাক্তন তৃণমূল নেতা মমতা বন্দ্যোপাধ্যায়ের আদরের ‘কানন’ শোভন চট্টোপাধ্যায়ের গড় বলে পরিচিত ওই কেন্দ্রে দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করেছিলেন শোভন চট্টোপাধ্যায় স্বয়ং তবে টিকিট মিলেছে পায়েলের হাতে।

- Advertisement -

টিকিট পেয়েই নির্বাচনী প্রচারে নেমে পড়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন একাধিক আপডেট যার প্রত্যেকটিতে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাদের সাথে মিশে যেতে দেখা গেছে অভিনেত্রীকে। কেন্দ্রের বয়স্কা মানুষের সঙ্গে কথা বলে তাদের অভাব অভিযোগ শুনে তা নিরসনের কথা দিয়েছেন অভিনেত্রী পায়েল।

তবে শুধু রাজনৈতিক প্রচার নয়, তৃণমূলকে সপাটে আক্রমণও করেছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি আপলোড করেছেন একটি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা সেই ভিডিওতে রাজ্যের শাসক দলের কড়া সমালোচনা করে অভিনেত্রী লিখেছেন, ‘আর কত খেলা হবে তৃণমূল ?এবার কি ভোটের প্রচার করতে গেলেও আমাদের মার খেতে হবে ?বাংলা ২রা মে এর জবাব দেবেই |

পূর্ব বেহালায় প্রচার করতে গিয়ে পায়েল সরকারের ওপর হামলার অভিযোগ এনেছে বিজেপি। অভিযোগের তীর তৃণমূলের দিকে যদিও ওই কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী রত্না দাস এই অভিযোগ অস্বীকার করে বিজেপির গোষ্ঠী কোন্দলকেই দায়ী করেছেন।

আরোও পড়ুন :