ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচারে আসবেন না বাবুল সুপ্রিয়!

39
- Advertisement -


সামনেই ভবানীপুরে উপনির্বাচন আর তা ঘিরে রাজ্যের তৃণমূল বিজেপির চাপানউতোর স্পষ্ট। দুই দলই নিজেদের মতো করে প্রস্তুতি শুরু করে দিয়েছে যার ফলে বেশ সরগরম রাজ্যের আবহাওয়া। ভবানীপুরে তৃণমূলের হয়ে দাঁড়াবেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অন্যদিকে গেরুয়া শিবিরের হয়ে পতাকা ধরবেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। তবে এই উপনির্বাচন নিয়েও বিস্তর নাটক বিজেপির অন্দরে।

- Advertisement -

বেশ কিছুদিন আগেই প্রত্যক্ষ রাজনীতি থেকে বিদায় নিয়েছেন বাবুল সুপ্রিয়। ফেসবুকে লম্বা পোস্ট করে চিরবিদায় নিয়েছেন তিনি। এখন শুধু সাংসদ হিসেবে নিজের কাজ করে যান বাবুল সুপ্রিয় কিন্তু কোন দলীয় রাজনীতির অংশ নন তিনি। তবে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার প্রচার তালিকায় হঠাত করে বাবুলের নাম দেখে চমকে উঠেছিলেন অনেকেই। তবে কি অভিমান ভুলে আবার ফিরে এলেন বাবুল? প্রশ্ন জেগেছিল অনেকের মনে।

কিন্তু না, প্রিয়াঙ্কার হয়ে প্রচার করবেননা বলে সরাসরি জানিয়ে দিলেন বাবুল সুপ্রিয়। একটা সময় প্রিয়াঙ্কা ছিলেন বাবুলের আইনি উপদেষ্টা। বাবুলই তাকে জোর করেছিলেন বিজেপিতে যোগ দেওয়ার জন্য। সেখানে প্রিয়াঙ্কার নাম ভবানীপুরের প্রার্থী তালিকায় খুশি হয়েছেন তিনি। ফোন করে দুজনের মধ্যে কথাবার্তাও হয়েছে তবে প্রচারে আসবেননা বাবুল এবং তিনি জানিয়েছেন তার অনুমতি না নিয়েই প্রচার তালিকায় নাম দেওয়া হয়েছিল।

আরোও পড়ুন :