দশম বারের জন্য CBI এর তলব এড়িয়ে গেলেন অনুব্রত মন্ডল


বর্তমানে রাজ্য রাজনীতিতে বেশ চাপে রয়েছে তৃণমূল কংগ্রেস। একদিকে পার্থ চট্টোপাধ্যায়, অন্যদিকে গরু পাচার নিয়ে অনুব্রত মন্ডল সব মিলিয়ে সিবিআই এবং ইডির দ্বৈত তদন্তে জেরবার বাংলার শাসকদলের বেশ কিছু প্রভাবশালী নেতা।

- Advertisement -

বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মন্ডল আজ নিয়ে মোট দশবার সিবিআই এর হাজিরা এড়িয়ে গেলেন। তাকে যখন নবম বারের জন্য দেখা করতে বলা হয় তখন তিনি বোলপুর থেকে চিনার পার্কের ফ্ল্যাটে আসেন। সেখান থেকে সকালবেলা বেড়িয়ে নিজাম প্যালেসে না গিয়ে গাড়ি ঘুরিয়ে সোজা চলে জান SSKM হাসপাতালে।

SSKM এর চিকিৎসকেরা জানিয়ে দেন ছোটখাটো সমস্যা রয়েছে অনুব্রতর কিন্তু তার জন্য হাসপাতালে ভর্তি করার কোন দরকার নেই। ফলে ফের বোলপুরে ফিরে যান প্রভাবশালী এই নেতা। এরপর মরিয়া হয়ে ফের ইমেল মারফত তলব পাঠায় সিবিআই। মঙ্গলবার অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে পৌঁছে যায় নোটিশ।

তবে এরপরও আজ হাজিরা এড়িয়ে দিয়েছেন অনুব্রত মণ্ডল এমনটাই খবর। কারণ হিসাবে তিনি দেখিয়েছেন, শারীরিক অসুস্থতা। দুদিনে প্রায় ৪০০ কিমি যাতায়াত করেছেন তিনি, এর জন্য বেড়েছে উদ্বেগ এমনটাই সম্ভবত জানিয়েছেন চিকিৎসকেরা। ফলে সেটিকেই হাতিয়ার হিসেবে ব্যবহার করতে পারেন বীরভূমের প্রভাবশালী এই নেতা।

দশমবারের জন্য সিবিআই এর তলব এড়িয়ে যাওয়া কোন মুখের কথা নয়। কেন সিবিআই এর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেনা সেই নিয়ে মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এরপর সিবিআই কী ব্যবস্থা নেয় সেটাই দেখার।

আরোও পড়ুন :