সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে সাদা কাগজে সই করানোর অভিযোগ তুললেন আর এক সাক্ষী

46
- Advertisement -

সমীর ওয়াংখেড়ে
শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার যে এনসিবি অফিসার করেছিলেন সেই সমীর ওয়াংখেড়েকে নিয়ে একের পর এক দূর্নীতি যুক্ত তথ্য উঠে আসছে।এর আগে প্রভাকর সাইল নামে এক ব্যক্তি এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের নামে আরিয়ান মামলায় ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছিলেন।প্রভাকরের পর আর এক সাক্ষী শেখর কাম্বলে সমীরের বিরুদ্ধে তুললেন মারাত্মক অভিযোগ। শেখরের অভিযোগ সাদা কাগজে তাকে দিয়ে সই করিয়ে নেওয়া হয়েছে।এমনকি ওই কাগজই পরবর্তীতে তার সাক্ষীপত্র হিসাবে ব্যবহার করা হয়েছে।

- Advertisement -

জানা গিয়েছে মুম্বাইয়ের খারঘর এলাকা থেজে এক নাইজেরিয় নাগরিক কে মাদক কান্ডে এনসিবি গ্রেফতার করে।এই মামলাতে সাক্ষী ছিলেন শেখর কাম্বলে।কিন্তু বুধবার তিনি অভিযোগ করেন, সমীর ওয়াংখেড়ে তাকে ১০-১২ টি সাদা কাগজে সই করিয়েছেন।একইসাথে তাকে আশ্বাস ও দিয়েছেন এতে তার ভয়ের কোনো ব্যাপার নেই।তার অভিযোগের স্বপক্ষে সমীরের সাথে তার ফোনে কি কথোপকথন হয়েছে তার রেকর্ড ও দেখান তিনি।

শেখর আরও অভিযোগ করেন, মঙ্গলবার রাতে এনসিবির অফিসার পরিচয় দিয়ে অনিল নামে এক ব্যক্তি ফোন করে কারও সঙ্গে কথা বলতে বারণ করেন।শেখর জানান,‘‘গতকাল আমি টিভিতে এই খবর শুনি। খবরে খারঘর থেকে নাইজেরীয় গ্রেফতারির কথাও বলা হয়। এতেই আমি ভয় পেয়ে যাই। তার পর আমাকে ফোন করেন এনসিবি আধিকারিক অনিল মানে।’’

মাদক মামলায় আরিয়ান কে গ্রেফতার করার পর থেকেই একের পর এক অভিযোগের মুখে পড়ছেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। এর আগে প্রভাকর সাইল নামে এক সাক্ষীর অভিযোগ ছিল তিনি আরিয়ান মামলায় ঘুষ দাবি করেছেন,পরবর্তীতে এনসিপি নেতা নবাব মালিক অভিযোগ জানিয়েছেন,চাকরির ক্ষেত্রে তিনি নিজের মুসলিম হয়েও তপশিলি দেখিয়েছেন,এবার আবার শেখর কাম্বলের অভিযোগ তাকে দিয়ে সাদা কাগজে সই করানো হয়েছে।

আরোও পড়ুন :