“ভিকির মতো কেউ আমাকে ভালবাসেনি এতদিনে”, অঙ্কিতার মুখে এই কথা শুনেই রেগে কাঁই সুশান্ত ভক্তরা


২০২০ সালের জুন মাসে হঠাত করেই আমাদের সকলকে ছেড়ে চলে গেছিলেন বলিউডফ অভিনেতা সুশান্ত রাজপুত। গোটা দেশের মানুষ শোকস্তব্ধ হয়ে গেছিল এই মৃত্যুর খবরে। এর পরে দীর্ঘ কয়েক মাস ধরে দেশের মানুষ এবং মিডিয়া উত্তাল ছিল অভিনেতার মৃত্যুকে নিয়ে। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করেছিল তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে।

- Advertisement -

সুশান্তের পরিবারের পাশে সেই সময় দাঁড়িয়েছিলেন তার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘ সময় ধরে সম্পর্কে ছিলেন অঙ্কিতা এবং সুশান্ত। একসাথে লিভ-ইনও করেছেন দীর্ঘদিন। মানুষও পছন্দ করতো এই জুটিকে। অভিনেতার মৃত্যুতে সমানভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রীও। সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন তিনি সেই সময়। বিধ্বস্ত দেখাচ্ছিল তাকে। এই সময় অনেকেই ভেবেছিলেন হয়তো প্রাক্তন প্রেমিককে আগের মতোই ভালোবাসেন অঙ্কিতা।

একসাথে সুশান্ত-অঙ্কিতা

এরপরে কেটে গেছে বেশ কয়েক মাস। ধীরে ধীরে সুশান্তের মৃত্যুর স্মৃতি ফিকে হয়ে গেছে দেশের মানুষের কাছে। স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন রিয়া চক্রবর্তী এবং সুশান্তের বাড়ির লোকও। স্বাভাবিক জীবনে ফিরেছেন অঙ্কিতা লোখান্ডেও। গতবছরই তিনি বিয়ে করেছেন দীর্ঘ দিনের প্রেমিক ভিকি জৈনকে। এরপরেই সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় অঙ্কিতা মাঝেমধ্যেই পোস্ট করে থাকেন ভিকির সঙ্গে তার নানা মুহুর্তের ছবি যা নিয়ে আপত্তি তোলে কয়েক জন মানুষ।

সম্প্রতি স্টার প্লাসে একটি শোয়ে গেছিলেন ভিকি এবং অঙ্কিতা। সেখানে অঙ্কিতা মন্তব্য করেন, ‘ভিকি আমার জীবনে আসার পর থেকেই ভালবাসার আসল অর্থটা বুঝতে পেরেছি আমি। ভিকির মতো কেউ আমাকে ভালবাসেনি এতদিনে।’ এরপরেই বেজায় চটেছে সুশান্ত ভক্তরা। তাদের মতে অভিনেতার মৃত্যুর সময় অঙ্কিতার শোক পুরোটাই লোক দেখানো। আর সেই জন্যই এত সহজে এমন কথা বলতে পারলেন তিনি।

আরোও পড়ুন :