একাই ভালো আছেন, জীবনে আর কাউকে বিশ্বাস করতে পারবেন না বলে জানালেন তিয়াশা


পর্দার কৃষ্ণকলি অর্থাৎ তিয়াশা লেপচা খুব তাড়াতাড়ি আবার ফিরতে চলেছেন ধারাবাহিকের জগতে। আগামী মাস থেকেই শ্যুটিং শুরু করবেন অভিনেত্রী। লুক টেস্টের পরেই শুরু হবে প্রোমো শ্যুট। বহুদিন ধরেই অনুরাগীরা কৃষ্ণকলি কে আরো একবার পর্দায় নতুনভাবে দেখার জন্য মুখিয়ে রয়েছে।

- Advertisement -

তিয়াশার জীবনে সম্প্রতি ঘটে গেছে বিবাহ বিচ্ছেদ। সুবানের সাথে প্রেম করেই বিয়ে করেছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর থেকেই বাড়তে শুরু করে দূরত্ব। সুবান সমস্ত ছোটখাটো বিষয় নিয়ে আপত্তি এবং সেখান থেকে অশান্তি করতো বলে জানিয়েছিলেন তিয়াশা।

বর্তমানে নিজের ইউটিউব চ্যানেল, নতুন ধারাবাহিকের শ্যুটিং সবকিছু নিয়েনবেশ ভালোই আছেন অভিনেত্রী। তবে বিবাহ বিচ্ছেদের বিষয়ে বলতে গিয়ে তিনি আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তার মতে, কোন মেয়েই আসলে বিচ্ছেদ চায় না। নিজের সর্বস্ব দিয়ে সম্পর্ককে বাঁচিয়ে রাখতে চায়।

আপাতত একাই ভালো আছেন বলে জানিয়েছেন তিয়াশা। আগামী দিনে আর কাউকে নতুন করে বিশ্বাস করতে পারবেন কি না সেই সম্পর্কে তিনি সন্দিহান। আজকাল আখচার বিচ্ছেদ ঘটছে, একা একা থাকতেই তিনি স্বাচ্ছন্দ্য ফলে খুব তাড়াতাড়ি নতুন কোন সম্পর্কে যাওয়ার ইচ্ছে তার নেই।

অন্যদিকে একই মত ছিল সুবানেরও। নিজেকে সম্পুর্ন কাজে ডুবিয়ে দিয়েছেন বলে দাবি করেছিলেন সুবান। তিয়াশাকে মিস করার অবকাশ তার কাছে নেই বলেই দাবি করেছিলেন তিনি।

আরোও পড়ুন :