দেবের নায়িকা হয়ে বড় পর্দায় পা রাখতে চলেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য


বাংলা মেগা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। ছোটবেলা থেকেই খুব কষ্ট করে বড় হয়েছেন তিনি। দীর্ঘদিন ধরে কাজ করে চলেছেন একের পর এক মেগা সিরিয়ালে। সম্প্রতি ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করছিলেন তবে এবার সিরিয়াল শেষের পথে। শ্যুটিং শেষ হয়ে গেছে, আর কিছুদিনের মধ্যেই সম্প্রচার শেষ হয়ে যাবে।

- Advertisement -

তবে এবার জীবনে নতুন এক অধ্যায় শুরু করতে চলেছেন শ্বেতা। ছোটপর্দার ধারাবাহিক থেকে সোজা লাফ দিচ্ছেন বড় পর্দায়। অভিনেতা দেবের নায়িকা হবেন ‘প্রজাপতি’ ছবিতে। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিতে অন্যরকম মুখ খুঁজছিলেন পরিচালক সেখানে জায়গা করে নিয়েছেন শ্বেতা।

তবে অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও নিজের জীবনে খুব একটা বন্ধুবান্ধব নেই শ্বেতার। হাতেগোনা কয়েকজন বন্ধু রয়েছে অভিনেত্রীর। ফলে আপনার মনে প্রশ্ন উঠতে পারে কেন এভাবে নিজেকে গুটিয়ে রাখেন শ্বেতা?

শ্বেতার মতে বহুবার তিনি মানুষকে বিশ্বাস করে ঠকে গেছেন। ইন্ডাস্ট্রিতে কেউ কারোর ভালো বন্ধু খুব সহজে হয়না। এর আগে অনেক মানুষের সাথে সুসম্পর্ক গড়ে উঠেছিল শ্বেতার কিন্তু তারা কখনও না কখনও তাকে সময় বুঝে ঠকিয়েছে।

নিজের পরিবারের সময় কাটাতেই বেশি পছন্দ করেন শ্বেতা। কেরিয়ারে যে নতুন সুযোগ পেয়েছেন তা নিয়েই এগিয়ে যেতে চান আগামী দিনে। আপাতত নতুন কোন সিরিয়ালের মধ্যে দিয়ে শ্বেতা ফিরছেন কি না বলা যাচ্ছেনা তবে সিনেমা হলে দেবের সাথে মানুষ দেখতে পাবে তাকে।

আরোও পড়ুন :