সুশান্ত এখন অতীত! দীর্ঘ দুবছর পর কাজে ফিরলেন রিয়া চক্রবর্তী


অভিনয়ের থেকেও বিতর্কের জন্যই সারা দেশ চেনে বঙ্গতনয়া রিয়া চক্রবর্তীকে। ‘সোনালি কেবল’, ‘মেরি ড্যাড কি মারুতি’র মত একাধিক ছবিতে অভিনয় করেছেন রিয়া। তবে ২০২০ সালে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তাকে নিয়ে শুরু হয় মুখোরচক খবরের বন্যা।

- Advertisement -

অভিনেতার বাবা রিয়ার নামে থানায় মামলা করতেই সাথে সাথে মিডিয়া রিয়া চক্রবর্তীকে নিয়ে নানা খবর বানাতে শুরু করে। রিয়ার জন্যই সুশান্ত অবসাদে ভুগেছেন এমন দাবিও তোলা হয়। রিয়াকে ‘গোল্ড ডিগার’ থেকে শুরু করে ‘বিষকন্যা’ আখ্যাও দিয়েছিল দেশের মানুষ। এই সমস্ত বিতর্কের মাঝেই এন্ট্রি নেয় এনসিবি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত বদলে যায় বলিউডের মাদকচক্রে। সেখানে মাদক নেওয়ার প্রমাণ মেলে রিয়ার বিরুদ্ধে। এই অপরাধে জেলও খেটেছেন অভিনেত্রী এবং তার ভাই। এর পাশাপাশি পরিচালক মহেশ ভাটের সাথে রিয়ার সম্পর্ক নিয়েও একাধিক গুজব রটতে থাকে মিডিয়া জুড়ে। এতসবকিছু পেরিয়ে অবশেষে ঘুরে দাঁড়িয়েছেন রিয়া।

দীর্ঘ দুবছর বাদে একটি রেডিও স্টেশনে গেছিলেন তিনই। সেখানেই একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘গতকাল, দু বছর বাদে আমি কাজে গিয়েছিলাম। ধন্যবাদ তাদের সকলকে যারা আমার কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছিলেন। যাই হয়ে যাক না কেন, সূর্যোদয় ঠিকই হবে। কখনো হাল ছেড়ো না।’

সুশান্তের মৃত্যু যে রিয়ার কেরিয়ারে বড়সড় প্রভাব ফেলেছে তা আর নতুন করে বলা কিছু নেই। অনেক পরিচালকই নিজেদের ছবিতে রিয়াকে কাস্ট করার সাহস পায়না কারণ তাহলে তা জনরোষের সামনে পড়তে পারে। এখন সোশ্যাল মিডিয়ায় অতটা সক্রিয় থাকেন না রিয়া তবে তার প্রত্যেকটি পোস্টেই মিশ্র কমেন্ট লক্ষ্য করা যায়। কেউ তাকে জীবনযুদ্ধে এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রাণিত করে আবার অন্যদিক থেকে ভেসে আসে কুৎসিত বাক্যবাণ। তবে জীবনে শক্ত হয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার রাস্তায় হাঁটতে শিখে গেছেন রিয়া চক্রবর্তী।

আরোও পড়ুন :