“অন্যের রান্নাঘরে যৌনসম্পর্ক করেছিলাম”, নুসরতের কাছে স্বীকার করলেন ঋতাভরী

267
- Advertisement -


খুব অল্পসময়ের মধ্যেই চলচ্চিত্রের দুনিয়ায় বেশ নাম করে নিয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছোট পর্দায় কাজ করার পাশাপাশি মিউজিক ভিডিও এবং বড় পর্দাতেও কাজ করেছেন তিনি। ফলে সহজেই জয় করে নিয়েছেন বিপুল সংখ্যক মানুষের মন। তবে এবার অভিনেত্রী নুসরত জাহানের একটি টক শোতে এসে নিজের ব্যক্তিগত জীবনের নানা কথা সামনে আনার ফলে বিতর্কে জড়িয়ে পড়লেন ঋতাভরী।

- Advertisement -

অভিনেত্রী নুসরত জাহান বরাবরই জড়িয়ে থাকেন বিতর্কে। নিখিল জৈনের সাথে বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে তার সদ্যোজাত সন্তানের বাবা এবং অভিনেতা যশের সাথে পরকীয়া সিবকিছুতেই মানুষের চর্চার তালিকায় একটাই নাম নুসরত আর সেখানে তিনি নিজেই একটি টক শোয়ের হোস্ট যার নাম ‘ইশক উইথ নুসরত’ ফলে সেখানে বিতর্কিত কথাবার্তা হবেনা তা তো হয়না।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ক্লিপ যেখানে ঋতাভরী নুসরতের টক শোয়ে এসে নিজের মনের কথা বলেছেন। তিনি বলেছেন, তিনি একবার একটি ছেলের সাথে ডেট করেছিলেন তবে ছেলেটার গায়ে জুতোর গন্ধ ছিল। তারপর আমি ৬ মাস আর কারও সঙ্গে ডেট করিনি। এরপরেই অভিনেত্রীকে বলতে দেখা গেছে, মেয়েদের পুরুষসঙ্গী বিষয়টা নিয়ে এখনও অনেকে বাঁকা চোখে তাকায়। ছেলেদের যদি একাধিক বান্ধবী থাকে, তাহলে সেই পুরুষ নায়ক আর মেয়েদের একাধিক পুরুষসঙ্গী থাকলে সে বেশ্যা!

এখানেই শেষ নয়, নিজের যৌনসম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে গিয়ে ঋতাভরী বলেছেন একবার তিনি অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলেন। এরপরেই নুসরত তাকে জিজ্ঞাসা করেছেন রান্নাঘরের জিনিসপত্র ঠিক ছিল তো? আর এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরলা হতে শুরু করেছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর মুখ থেকে এমন মন্তব্য শুনে বিরূপ প্রতিক্রিয়াও দেখা গেছে নেটিজেনদের মধ্যে, অনেকে আবার বিষয়টিকে হালকাভাবেই নিয়েছেন।

আরোও পড়ুন :